শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

অবশেষে সার্জেন্ট মেয়ের মামলা নিল পুলিশ

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ৬০০২ বার পঠিত

রাজধানীতে প্রাইভেটকার চাপায় বিজিবি অবসরপ্রাপ্ত সদস্য মনোরঞ্জন হাজং এর পা হারানোর ঘটনায় দুই সপ্তাহ পর মামলা গ্রহণ করেছে পুলিশ। আহতর মেয়েন ট্রাফিক পুলিশের সার্জেন্ট মহুয়া হাজং বাদী হয়ে থানায় মামলাটি দায়ের করেন।

আজ বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) রাতে মামলাটি নেওয়া হয়েছে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। ওসি নুরে আজম মিয়া। মামলায় অজ্ঞাত ব্যক্তিকে আসামি করা হয়েছে বলে জানান।

উল্লেখিত, ২ ডিসেম্বর মনোরঞ্জন মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে ছিলেন বনানী চেয়ারম্যান বাড়ি ইউলুপে। এ সময় একটি প্রাইভেটকার তাকে চাপা দিয়ে চলে যায়। এতে মারাত্মক আহত হন মনোরঞ্জন। হাসপাতালে নেওয়ার পর প্রথমে তার ডান পায়ের গোড়ালি পর্যন্ত এবং পরের সংক্রমণ হয় হাঁটু পর্যন্ত কেটে ফেলতে হয়েছে। আগে থেকে হার্টের রোগী অবসরপ্রাপ্ত বিজিবি সদস্যকে আইসিইউতে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ কর্মকর্তা হয়েও মহুয়া তার বাবার দুর্ঘটনা মামলা দায়ের করতে দ্বারে দ্বারে ঘুরছেন। এ নিয়ে দেশব্যাপী তুমুল সমালোচনার মুখে ঘটনার দুই সপ্তাহ পর মহুয়ার মামলা নিল থানা পুলিশ।

অভিযোগ আছে ,যে গাড়ির ধাক্কায় মনোরঞ্জন মহুয়া আহত হন, সে গাড়িটিতে একজন বিচারপতি ছেলের চালাচ্ছিলেন এ কারণে পুলিশ মামলা নিচ্ছিলেন না।

সময় লাগার কারণ জানতে চাইলে গুলশান বিভাগের উপকমিশনার ডিসি মোহাম্মদ আসাদুজ্জামান বলেন, ঘটনার পরে আমরা অভিযোগ পেয়েছি, কিন্তু যাচাই করার প্রয়োজন ছিল। আমরা যাচাই-বাছাই করে মামলা নিয়েছি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..