বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত ঈদ উপলক্ষে অসহায় শিশুদের মাঝে এসো গড়ি ফাউন্ডেশন’র পোশাক বিতরণ ঈদে নাড়ির টানে ঘড় মুখো মানুষের নিরাপদ যাত্রা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করছে পুলিশ: গাইবান্ধা পুলিশ সুপার

অভিনেত্রী শিমু হত্যায় স্বামীসহ আটক দুইজন

বিনোদন ডেস্ক
  • আপলোডের সময় : শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২
  • ৬০৩৫ বার পঠিত

অভিনেত্রী রাইমা ইসলাম হিমু হত্যার ঘটনায় মামলা দায়েরের পর সন্দেহ ভাজন তার স্বামীর  নোবেল এর বন্ধু ফরহাদ কে আটক করেছে পুলিশ। সোমবার দিনগত রাতে তাদের আটক করা হয়। এ সময় গাড়িও জব্দ করা হয়। আটকের পর তাদের কেরানীগঞ্জ থানায় নেওয়া হয়।

এর আগে সোমবার সকালে কেরানীগঞ্জ আলিপুর ব্রিজের পাশ থেকে বস্তাবন্দী অবস্থায় মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালে নিয়ে যাওয়া হয়।কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবু সালাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন সকাল দশটার দিকে কেরানীগঞ্জ থেকে নাইমা ইসলাম শিমুল নামে এক নারীর লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ মিটফোর্ড হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..