রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রতিবন্ধীদের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব : পরিকল্পনামন্ত্রী মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ড. মোমেনের বৈঠক যুদ্ধ বন্ধ করুন : জাতিসংঘে প্রধানমন্ত্রী সব সময় বাংলাদেশের পাশে থাকবে সৌদি আরব : রাষ্ট্রদূত আল দুহাইলান নলছিটিতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা ভোলার ২৫০ শয্যা হাসপাতালের আধুনিক ভবন নির্মানের ৩ বছরেও চালু হয়নি পটুয়াখালীতে ইউপি সচিবের দুর্নীতির সংবাদ প্রকাশে স্থানীয় সরকার প্রকৌশলীর তদন্ত বেতাগীতে সরকারি গাছ কাটতে বাঁধা দেয়ায় এক যুবককে কুপিয়ে আহত ভোলায় দেশি হাঁসের কালো ডিম পাড়া নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি আপনজন ভাবনাঃ এস এম আক্তারুজ্জামান, ডিআইজি বরিশাল রেঞ্জ

অ্যাম্বাসেডর হলেন ক্রিকেটার মুশফিকুর রহিম

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : শনিবার, ২২ জানুয়ারী, ২০২২
  • ২৮ বার পঠিত
সুস্থ থাকার জীবনধারা মেনে চলতে অনুপ্রাণিত করা ও জটিল ব্যাধি প্রতিরোধের উপায়সমূহ সম্পর্কে দেশের সবাইকে অবহিত করার জন্য বাংলাদেশের অন্যতম সেরা ক্রীড়া ব্যাক্তিত্ব ও আন্তর্জাতিকভাবে স্বীকৃত ক্রিকেটার ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক, মুশফিকুর রহিম, মেটলাইফ বাংলাদেশের স্বাস্থ্য বিষয়ক অ্যাপ, মেটলাইফ থ্রিসিক্সটি হেলথ অ্যাপের হেলথ অ্যাম্বাসেডর হিসেবে অভিষিক্ত হয়েছেন। মেটলাইফ বাংলাদেশের পক্ষ থেকে মুশফিকুর রহিমের সাথে এই স্ট্রাটেজিক উদ্যোগটির চুক্তি সাক্ষর করেন মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী, আলা আহমদ।

এই উদ্যোগের আওতায় মুশফিকুর রহিম শেয়ার করবেন এক্সক্লুসিভ স্বাস্থ্য, পুষ্টি, ও ব্যায়াম বিষয়ক পরামর্শ যা পাওয়া যাবে শুধুমাত্র মেটলাইফ থ্রিসিক্সটি হেলথ অ্যাপে।

মেটলাইফ থ্রিসিক্সটি হেলথ অ্যাপটি ডাউনলোড করা যাবে বিনামূল্যে গুগল প্লে স্টোর থেকে https://metlifebd.online/d4454e

মেটলাইফ থ্রিসিক্সটি হেলথ অ্যাপে বেশ কিছু বিশেষ সেবা রয়েছে যেমন: বিএমআই (বডি মাস ইনডেক্স) নির্ধারণ, কোভিড-১৯-এর উপসর্গ পরীক্ষা, স্বাস্থ্য ঝুঁকি পরীক্ষা, অনলাইনে ওষুধ অর্ডার করা, বিনা মূল্যে অনলাইনে চিকিৎসকের পরামর্শ, ডিজিটাল লাইফ কার্ডের মাধ্যমে ডায়াগনস্টিক পরীক্ষায় ছাড়, এবং কার্ডিওলজিস্ট, সাইকোলজিস্ট, নিউট্রিশনিস্ট, গাইনোকোলজিস্ট, গ্যাস্ট্রোলজিস্টসহ বিভিন্ন বিশেষজ্ঞ চিকিৎসকের অ্যাপয়েন্টমেন্ট অনলাইনে নেওয়ার সুবিধা । এ ছাড়া গ্রাহকেরা তাঁদের বিমা পলিসি–সম্পর্কিত তথ্য, যেমন পলিসির অবস্থা, পলিসির মেয়াদ পূর্তির তারিখ, প্রিমিয়ামের শেষ তারিখ সরাসরি এই মোবাইল অ্যাপ থেকে জানতে পারবেন।

মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমদ বলেন, “মুশফিকুর রহিম আমাদের সময়ের একজন অন্যতম সেরা ক্রীড়া ব্যাক্তিত্ব এবং বাংলাদশের ক্রিকেটের বৈশ্বিক উৎকর্ষতার প্রতীক। খেলাধুলায় যেমন সুস্থ থাকা অত্যন্ত গুরুত্বপূর্ণ, তেমনি আমাদের দৈনন্দিন জীবনেও নিয়ম মেনে সক্রিয় থাকা ও স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত। আমরা আশা করি আমাদের এই যৌথ উদ্যোগ বাংলাদেশের মানুষকে সার্বিক ভাবে দীর্ঘ সময় ধরে সুস্থ থাকার প্রচেষ্টায় অনুপ্রাণিত করবে।”

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর..