রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০১:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
প্রতিবন্ধীদের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব : পরিকল্পনামন্ত্রী মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ড. মোমেনের বৈঠক যুদ্ধ বন্ধ করুন : জাতিসংঘে প্রধানমন্ত্রী সব সময় বাংলাদেশের পাশে থাকবে সৌদি আরব : রাষ্ট্রদূত আল দুহাইলান নলছিটিতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা ভোলার ২৫০ শয্যা হাসপাতালের আধুনিক ভবন নির্মানের ৩ বছরেও চালু হয়নি পটুয়াখালীতে ইউপি সচিবের দুর্নীতির সংবাদ প্রকাশে স্থানীয় সরকার প্রকৌশলীর তদন্ত বেতাগীতে সরকারি গাছ কাটতে বাঁধা দেয়ায় এক যুবককে কুপিয়ে আহত ভোলায় দেশি হাঁসের কালো ডিম পাড়া নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি আপনজন ভাবনাঃ এস এম আক্তারুজ্জামান, ডিআইজি বরিশাল রেঞ্জ

আমড়াগাছিয়া ইউনিয়ন পরিষদের সম্ভাব্য উপনির্বাচনে চেয়ারম্যান পদে লড়তে চান সোহাগ সরদার

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৩১ বার পঠিত
আমিনুল ইসলাম সোহাগ: প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, আমড়াগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ

যদি ৩ নং আমড়াগাছিয়া ইউনিয়ন পরিষদে উপনির্বাচন হয়! তাহলে আমি অংশগ্রহণ করতে আগ্রহী এমনই আশাবাদ ব্যক্ত করে গতকাল (১৭ সেপ্টেম্বর) মির্জাগঞ্জ উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম সোহাগ সামাজিক যোগাযোগ মাধ্যম তার নিজের ফেসবুক আইডিতে এমনই স্ট্যাটাস দিয়ে ইউনিয়নের সকলের কাছে দোয়া কামনা করেছেন এ আওয়ামীলীগ নেতা।

উল্লেখ্য গত ১১ সেপ্টেম্বর মির্জাগঞ্জ উপজেলার ৩ নং আমড়াগাছিয়া ইউনিয়ন পরিষদের ৩ বারের নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত চেয়ারম্যান সুলতান আহমেদ (৫২) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন তারই পরিপ্রেক্ষিতে প্রয়াত চেয়ারম্যানের মাগফিরাত কামনা পূর্বক তিনি অনেকটা বাধ্য হয়েই সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ঘোষনা দেন।

এ বিষয়ে আমিনুল ইসলাম সোহাগের সাথে কথা বললে তিনি বলেন প্রয়াত চেয়ারম্যন সুলতান ভাই আমার অত্যান্ত শ্রদ্ধার পাত্র ছিলেন আমি গত নির্বাচনেও শুধু তার জন্য প্রার্থীতা প্রত্যাহার করেছি আর এ সময় এ ধরনের স্ট্যাটাস বা ঘোষনা দেয়া আমার জন্য অত্যান্ত বিব্রতকর কিন্তু তারপরেও না দিয়েও উপায় ছিল না চেয়ারম্যান মহোদয়ের মৃত্যুর পর থেকেই আমার শুভাকাঙ্ক্ষীরা ম্যাসেন্জার, ইমো, হোয়াটসঅ্যাপ ও ফোনে নির্বাচনে অংশগ্রহনের কথা জানতে চাচ্ছিল তাই এক এক করে তো সকলের উত্তর দেয়া যায় না এ জন্য আমার ফেসবুক আইডিতে এই স্ট্যাটাসটি দিয়েছি।

আমিনুল ইসলাম সোহাগের ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলোঃ-

প্রিয় আমড়াগাছিয়া ইউনিয়ন বাসী

আসসালামুয়ালাইকুম।

আমি শুরুতেই…..

সদ্যপ্রয়াত চেয়ারম্যান জনাব সুলতান আহম্মেদের রুহের মাগফেরাত কামনা করছি। আল্লাহ তাকে জান্নাতুল ফেরদৌস দান করুন,আমিন।

চেয়ারম্যান মহোদয়ের মৃত্যুর পর স্বাভাবিক ভাবে আমাকে আপনারা যারা ভালোবাসেন এবং স্নেহ করেন তারা আমার সম্পর্কে জানতে চেয়েছেন যে আমি উপনির্বাচনে চেয়ারম্যান পদে অংশগ্রহণ করব কি-না?

আপনারা জানেন আমি দীর্ঘ ১২টি বছর আপনাদের মাঝে বিভিন্ন ভাবে বিরাজমান আছি। আপনাদের দোয়া ভালোবাসা,স্নেহ নিয়ে আমি সামনের দিকে এগিয়ে যেতে চাই। আপনাদেরকে সাথে নিয়ে ৩ নং আমড়াগাছিয়া ইউনিয়নকে নতুন করে গড়তে আমি বদ্ধপরিকর। আপনারা যদি আমার পাশে থাকেন! যদি উপনির্বাচন হয়! তাহলে আমি অংশগ্রহণ করতে আগ্রহী। আমি আপনাদের সকলের সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করছি এবং আমার জন্য দোয়া চাচ্ছি,আল্লাহ যেন আমার সহায় থাকেন। পরিশেষে আপনারা যারা বিভিন্ন মাধ্যমে আমার সাথে যোগাযোগ করেছেন বা করছেন আমি সকলের কাছে চিরকৃতজ্ঞ। আশাকরি এভাবেই স্মরণে রাখবেন। আল্লাহ হাফেজ………..

দোয়া কামনায় –

আমিনুল ইসলাম সোহাগ

আপনাদের সত্যিকারের সেবক হতে আগ্রহী।

বিঃদ্রঃ- এই পোষ্টটি দিতে আমি বাধ্য হয়েছি। সকলের আমাকে নিয়ে আগ্রহের জন্য।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর..