শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

ইউল্যাবে চাকরি মেলা অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপলোডের সময় : সোমবার, ২০ নভেম্বর, ২০১৭
  • ৬২৭১ বার পঠিত
ফাইল ছবি

ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশে (ইউল্যাব) অনুষ্ঠিত হলো চাকরি মেলা-২০১৭। শনিবার ধানমন্ডির ক্যাম্পাস ‘এ’ ভবনে দিনব্যাপী এ মেলা অনুষ্ঠিত হয়।

মেলায় প্রধান অতিথি ছিলেন বার্জার পেইন্টসের নির্বাহী পরিচালক রুপালী চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বিএসএইচআরএম ও এশিয়া প্যাসিফিক ফেডারেশন অব হিউম্যান রিসোর্সেস ম্যানেজমেন্টের চেয়ারম্যান মোশাররফ হোসেন।

রুপালী চৌধুরী তার বক্তব্যে ভালো চাকরি পাওয়ার জন্য ভালো সিজিপিএ’র পাশাপাশি শিক্ষার্থীদের জ্ঞানের অন্যান্য শাখা থেকেও জ্ঞান আহরণ করার তাগিদ দেন। বিশেষ করে পরিবর্তনশীল টেকনোলজি থেকে জ্ঞান আহরণ করার জন্য তিনি গুরুত্বারোপ করেন।

 

মোশাররফ হোসেন বলেন, ‘চাকরির কোন ঠিকানা নাই, যা ক্যারিয়ারের আছে। ভালো চাকরি পাওয়া একটি চ্যালেঞ্জ, তাই বিশ্ববিদ্যালয়গুলোকে মার্কেট রেভেনিউ শিক্ষা দিতে হবে। যাতে শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় থেকে বের হয়ে সহজেই অর্গানাইজেশনের সাথে নিজেকে মানিয়ে নিতে পারে।’

স্বাগত বক্তব্য দেন ইউল্যাবের উপাচার্য অধ্যাপক ড. এইচ এম জহিরুল হক। সমাপনী বক্তব্য দেন ইউল্যাব বোর্ড অব ট্রাস্টিজের স্পেশ্যাল অ্যাডভাইজার প্রফেসর ইমরান রহমান।

 

প্রায় ৩০টি দেশি-বিদেশি প্রতিষ্ঠান মেলায় অংশ নেয়। দেশের সব বিশ্ববিদ্যালয়ের গ্র্যাজুয়েটরা মেলায় সরাসরি অংশগ্রহণের সুযোগ পায়। গ্র্যাজুয়েটরা তাদের পছন্দের প্রতিষ্ঠানে আবেদন ও সিভি ড্রপ করেন। স্পট ইন্টারভিউ দেওয়ার সুযোগ ছিলো মেলায়। এছাড়াও সেমিনার, ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়।

এসময় ইউল্যাব রেজিস্ট্রার প্রফেসর আখতার আহমেদ, ক্যারিয়ার সার্ভিসেসের ডিরেক্টর আবু হেনা মোহাম্মদ রাসেল, বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধি, বিভাগের শিক্ষক ও কর্মকর্তা উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..