শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

ওমিক্রন সমীকরণে মৃত্যুর ঝুঁকি কম -জাহিদ মালেক

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
  • ৬০২৮ বার পঠিত

ওমিক্রন নিয়ে এখনো দশ ভালো আছে  বলেন  স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক ।যদিও ২জনের শরীরে ওমিক্রন ধরা পড়েছে। তবে ভালো খবর হলো মারা যায়নি কেউ। সমীকরণে মৃত্যুর ঝুঁকি কম। তবে এটা ছাড়াই বেশি। তাই সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

আজ সোমবার ১৩ ডিসেম্বর মন্ত্রিপরিষদের বৈঠক শেষে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এসব কথা বলেন। বৈঠকে ভ্যাকসিন নিয়ে আলোচনা হয়েছে। অমিক্রণ মোকাবেলায় প্রস্তুতি বিষয়ে জানতে চেয়েছেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন ১১কয়টি টিকা দেওয়া হয়েছে ।এ মাসে দেড় থেকে ২ কোটি দেওয়া হবে। শিক্ষার্থীদের টিকা দেওয়ার বিষয়ে জানতে চেয়েছেন প্রধানমন্ত্রী। এটা বর্ণ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী। তিনি আরো বলেন এ মাসের মধ্যে বুস্টার ডোজ দেওয়া হবে। এছাড়া যারা এখনো ঠিকানা নেই তাদেরকে টিকা নেওয়ার অনুরোধ জানান স্বাস্থ্যমন্ত্রী।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..