শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে বাংলাদেশ থেকে আগামী বছর থেকে হজে যেতে পারবেন

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ৫৮৭৩ বার পঠিত
Muslim pilgrims arrive to cast stones at a pillar symbolising Satan during the annual Haj pilgrimage, amid the coronavirus disease (COVID-19) pandemic, in Mina, near the holy city of Mecca, Saudi Arabia, July 20, 2021. REUTERS/Ahmed Yosri

ঢাকায় নিযুক্ত সৌদি আরবের রাষ্ট্রদূত এসসা ইউসেফ এসসা দুহাইলান বলেছেন, করোনা পরিস্থিতি স্বাভাবিক থাকলে আগামী বছর থেকে বাংলাদেশে থেকে হজে যেতে পারবেন।

বৃহস্পতিবার ঢাকা সৌদি দূতাবাসের আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ সৌদি আরবের কূটনৈতিক সম্পর্কের ৫৪বছর উদযাপন উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ,জাতীয় সংসদের স্পিকার ডক্টর শিরীন শারমিন চৌধুরী ।অনুষ্ঠানে বক্তব্য রাখেন পররাষ্ট্রমন্ত্রী ড এ কে আব্দুল মোমেন ও প্রবাসীকল্যাণ মন্ত্রী ইমরান আহমদ।

সৌদি আরবের রাষ্ট্রদূত বলেন কোন কাল সৌদিতে বাংলাদেশি কর্মীরা নিয়মিত যাচ্ছেন। গত এক বছরে প্রায় ৫ লাখ কর্মীর সৌদি আরবে গেছেন।

তিনি আরো বলেন প্রতিদিন সৌদি দূতাবাস থেকে চার হাজারেরও বেশি ভিসা দেয়া হচ্ছে একদিনে সর্বোচ্চ ৮ হাজার ৬০০ ভিসা ইসু করা হয়। আগামীতে দু’দেশের মধ্যে সম্পর্ক আরও গভীর হবে বলে জানান তিনি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..