শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

কুমিল্লায় সড়ক-মহাসড়কে চাঁদাবাজি, আটক ২৭

কুমিল্লা প্রতিনিধি
  • আপলোডের সময় : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ৬০৪৬ বার পঠিত

কুমিল্লার বিভিন্ন উপজেলায় সড়ক-মহাসড়কে পরিবহন চাঁদাবাজ চক্রের ২৭ সদস্যকে আটক করেছে র‌্যাব-১১। এ সময় আটককৃতদের কাছ থেকে চাঁদা আদায়ের নগদ ৮৫ হাজার ১৫০ টাকা ও ৩২৫টি টাকা আদায়ের রশিদ উদ্ধার করা হয়।

রোববার জেলার আদর্শ সদর, বুড়িচং, বরুড়া, দেবিদ্বার, লাকসাম, মুরাদনগর ও ব্রাহ্মণপাড়ায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। সোমবার সকালে এক প্রেসবিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানি অধিনায়ক মোহাম্মদ সাকিব হোসেন।

আটকরা হলেন- ব্রাহ্মণপাড়ার তোফাজ্জল হোসেন (৩২), কাজি মো. আল মামুন (২৮), টিপু সুলতান (২৮), আসাদুল (২২), দেবিদ্বার উপজেলার মবিন (২১), মফিজুল ইসলাম (২৮), ইব্রাহিম খলিল (২৫), আরমান (১৯), ইব্রাহিম হোসেন (৩০), শহিদুল হোসেন, সাদ্দাম হোসেন (২৭), বরুড়া উপজেলার শাহজাহান (৪৪), সোহেল হোসেন (৩২), মহিন উদ্দিন (৩২), আবুল কালাম আজাদ (৩২), সদর দক্ষিণ উপজেলার সবুজ (১৯), বুড়িচংয়ের রাকিব হোসেন (২৩), মামুনুর রশিদ (৩২), ওহিদ মিয়া (৫০), রুবেল (৩২), জালাল হোসেন (৩১), নূর উদ্দিন (৩২), শফিকুল ইসলাম রুবেল (২৫), জাহিদ (২৬), মোস্তফা (৩২), শরীফ(৩১), ফারুক(২৮), মুরাদনগরের শাহ আলম (২৬)।

অধিনায়ক মোহাম্মদ সাকিব হোসেন বলেন, দীর্ঘ দিন ধরে পরিবহন চাঁদাবাজ চক্রের সদস্যরা বিভিন্ন সড়ক-মহাসড়কে সিএনজিচালিত অটোরিকশা, মিশুক, ট্রাক ও কাভার্ড ভ্যানের ড্রাইভার ও হেলপারদের নিকট থেকে জোরপূর্বক টাকা আদায় করছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..