বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

কুড়িগ্রামে মিশুক চালক নিহত সড়ক দুর্ঘটনায়

কুড়িগ্রাম প্রতিনিধি:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ৬০৫৩ বার পঠিত

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে সড়ক দুর্ঘটনায় এক মিশুক চালকের মৃত্যু হয়েছে। মিশুক থেকে ছিটকে পড়ে প্রাণে বেঁচে গেছেন মিশুকের যাত্রী এক মা ও তার ছেলে।

নিহত মিশুক চালকের নাম সাইফুর রহমান। তিনি উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের গছিডাঙ্গা গ্রামের বাসিন্দা। দুর্ঘটনার কবল থেকে প্রাণে বেঁচে যাওয়া যাত্রীরা হলেন মনিকা আক্তার ও তার সাত বছর বয়সী ছেলে মিরাজ।

বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার দিকে ভূরুঙ্গামারী থেকে কুড়িগ্রামগামী সড়কের দেওয়ানের খামার ব্র্যাক অফিসের সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ভূরুঙ্গামারী ইউনিয়নের দেওয়ানের খামার গ্রামের বাসিন্দা মনিকা আক্তার বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার দিকে তার স্কুল পড়ুয়া ছেলে মিরাজকে সাথে নিয়ে মিশুকে করে স্কুল থেকে বাড়ি ফিরছিলেন।

তারা ভূরুঙ্গামারী থেকে কুড়িগ্রামগামী সড়কের দেওয়ানের খামার ব্র্যাক অফিসের কাছাকাছি পৌছলে ঢাকা থেকে ছেড়ে আসা নদী পরিবহন নামের একটি বাস সরাসরির তাদের বহনকারী মিশুকটিকে ধাক্কা দেয়। এতে মিশুক চালক সাইফুর রহমান ঘটনাস্থলে মারা যান।

মিশুক যাত্রী মনিকা আক্তার ও তার ছেলে মিরাজ মিশুক থেকে ছিটকে পড়ে গিয়ে প্রাণে বেঁচে যান। মনিকা আক্তারের ভাসুরের স্ত্রী শাহনাজ বেগম জানান, সড়ক দুর্ঘটনায় মনিকা আক্তার ও তার ছেলে মিরাজ সামান্য চোট পেয়েছেন।

ভূরুঙ্গামারী থানার (ওসি) আলমগীর হোসেন সড়ক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে মিশুক চালকের মৃত্যু হয়েছে। মিশুকের যাত্রীরা অক্ষত রয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..