বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

জঙ্গি হামলার হুমকি: ঢাকার নিরাপত্তা জোরদার

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ৫৯১৬ বার পঠিত

আন্তর্জাতিক জঙ্গি সংগঠন আইএস থেকে হামলার হুমকি পেয়ে রাজধানীর নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

শুক্রবার (৩১ ডিসেম্বর) রাত ১১টার দিকে গুলশান-২ চত্বরে এক নিরাপত্তা ব্রিফিংয়ে এ কথা বলেন তিনি।

মোহা. শফিকুল ইসলাম বলেন, আইএস থেকে গতরাতে আমরা একটি ম্যাসেজ পেয়েছি। তারা এ ধরনের বর্ষপূর্তি, যেহেতু এগুলো বিধর্মীদের অনুষ্ঠান, মুসলমান যে কোনো দেশে এ ধরনের অনুষ্ঠান হলে বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছে। এটা গ্লোবাল একটা হুমকি এবং তাদের ফলোয়ার যেখানেই আছে সেখানে যেমন সামর্থ্য আছে তা নিয়ে হামলার আহ্বান জানিয়েছিল।

তিনি বলেন, এ হুমকি আমাদের জন্য খুব একটা গুরুত্ব বহন করে বলে আমি মনে করি না। আপনারা জানেন আইএসর তেমন কোনো বেইজ নেই। তারপর ওদের কেউ যদি উৎসাহী হয়ে লোন উলফ হিসেবে কোথাও হামলা করে সেই আশঙ্কা থেকে আমরা নিরাপত্তা ব্যবস্থা বেশ কঠোর করেছি।।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..