বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
শিরোনামঃ
পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী কারিগরি বোর্ডের চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ স্থগিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরকালে ৫টি দলিল স্বাক্ষর ও বহুমুখী সহযোগিতার সম্ভাবনা : পররাষ্ট্রমন্ত্রী জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী কাতারের আমীরকে লাল গালিচা অভ্যর্থনা দেয়া হয় ঢাকা বিমানবন্দরে

জাতীয় প্রেস ক্লাবের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের আহবান

পিপলস নিউজ ডেস্ক:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ৫৯৯৮ বার পঠিত

দেশে করোনা পরিস্থিতি এখনও বিদ্যমান থাকায় সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে জাতীয় প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকীর ১৩দিনব্যাপী অনুষ্ঠানমালা উদযাপনের জন্য সদস্যদের প্রতি আহবান জানানো হয়েছে। আগামী ২০ অক্টোবর জাতীয় প্রেস ক্লাবের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ (৬ অক্টোবর) বৃহস্পতিবার তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে আয়োজিত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এ আহবান জানানো হয়।

অনুষ্ঠানে জাতীয় প্রেস ক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক ইলিয়াস খান বক্তব্য রাখেন। এ সময় ক্লাবের সিনিয়র সহ-সভাপতি হাসান হাফিজ, যুগ্ম সম্পাদক মাঈনুল আলম ও মো. আশরাফ আলী, কোষাধ্যক্ষ শাহেদ চৌধুরী, ব্যবস্থাপনা কমিটির সদস্য কাজী রওনাক হোসেন, শাহনাজ বেগম পলি, শাহনাজ সিদ্দিকী সোমা, ভানুরঞ্জন চক্রবর্তী, বখতিয়ার রাণা উপস্থিত ছিলেন।

মতবিনিময়কালে ক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিন বলেন, বাংলাদেশের নারী ফুটবল দলের বিজয়ে আমরাও উল্লসিত ও গর্বিত। তারা বাংলাদেশকে বিশ্বে নতুনভাবে তুলে ধরেছেন। এই গর্বের অংশীদার হতে সাফ নারী ফুটবল চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী ফুটবল দলকে জাতীয় প্রেস ক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হবে।

অনুষ্ঠানমালা বিস্তারিত তুলে ধরে লিখিত বক্তব্যে সাধারণ সম্পাদক ইলিয়াস খান বলেন, এবারের অনুষ্ঠানমালায় রয়েছে-৮ অক্টোবর (শনিবার) বেলা ১১টায় গত এক বছরে সাবেক সভাপতি রিয়াজউদ্দিন আহমেদসহ প্রয়াত ক্লাব সদস্যদের স্মরণসভা, ৯ অক্টোবর (রবিবার) ঈদ-ই-মিলাদুন্নবী আলোচনা, ১০ ও ১১ অক্টোবর (সোম ও মঙ্গলবার) সদস্যদের দাবা প্রতিযোগিতা, ১১ অক্টোবর (মঙ্গলবার) সদস্যদের এয়ারগান প্রতিযোগিতা, ১২ ও ১৩ অক্টোবর (বুধ ও বৃহস্পতিবার) সদস্যদের স্পেড ট্রাম্প প্রতিযোগিতা, ১৩ অক্টোবর (বৃহস্পতিবার) বিকালে নারী সদস্যদের লুডু প্রতিযোগিতা, ১৪ ও ১৫ অক্টোবর (শুক্র ও শনিবার) শিশু আনন্দমেলা, ১৬ ও ১৭ অক্টোবর (রবি ও সোমবার) সদস্যদের টেবিল টেনিস প্রতিযোগিতা।

আগামী ১৮ ও ১৯ অক্টোবর (মঙ্গল ও বুধবার) স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মুক্তিযোদ্ধা সাংবাদিক সংবর্ধনা, আন্তর্জাতিক সেমিনার এবং ২০ অক্টোবর (বৃহস্পতিবার) ভোরে সদস্যদের মিনি ম্যারাথন প্রতিযোগিতা, সকালে পুরস্কার বিতরণী, ২১ অক্টোবর সন্ধ্যায় কেক কাটা, সাংস্কৃতিক অনুষ্ঠান, নৈশভোজ ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে।

শিশু আনন্দমেলা ও ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য সদস্যদের আগামী ১০ অক্টোবরের মধ্যে ফরম ও খাবার কুপন সংগ্রহ করে নাম তালিকাভুক্ত করার অনুরোধ জানানো হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..