শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

জাপানে ক্লিনিকে অগ্নিসংযোগ, মৃত্যু ২৫ এর উপরে

আন্তর্জাতিক ডেস্ক
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ৫৯০৮ বার পঠিত

জাপানে একটি মানসিক রোগ চিকিৎসা ক্লিনিকে অগ্নিসংযোগের ঘটনায় মৃত্যু বেড়ে ২৫ জনে দাঁড়িয়েছে বলে জানিয়েছে দেশটির গণমাধ্যম। দেশটির পশ্চিমাঞ্চলীয় শহর ওসাকায় গত শুক্রবার অগ্নিকাণ্ডের এ ঘটনাটি ঘটে।

আজ মঙ্গলবার সর্বশেষ যার মৃত্যুর খবর নিশ্চিত করা হয়েছে, তার বয়স ২০ এর ঘরে বলে জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

বার্তা সংস্থা কিয়োডো জানিয়েছে, যিনি আগুন লাগিয়েছিলেন বলে সন্দেহ করা হচ্ছে সেই ৬১ বছর বয়সী ব্যক্তি এবং এক নারীর অবস্থা আশঙ্কাজনক।

এ প্রসঙ্গে তাৎক্ষণিকভাবে ওসাকা পুলিশের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

সোমবার পুলিশের এক কর্মকর্তা জানান, ক্লিনিকের নিরাপত্তা ক্যামেরার ফুটেজে সন্দেহভাজন ওই ব্যক্তিকে দুই ব্যাগ ভর্তি তরল বহন করতে ও তাতে আগুন ধরিয়ে দিতে দেখা গেছে।

অগ্নিকাণ্ডের একদিন আগে ক্লিনিকটির জরুরি বহির্গমন দরজা বাইরে থেকে আঠালো টেপ দিয়ে আটকানো অবস্থায় পাওয়া যায়, পরে ওই টেপ খুলে ফেলা হয় বলে পুলিশের বরাত দিয়ে জানিয়েছে কিয়োডো।

পুলিশের ধারণা, সন্দেহভাজন ৬১ বছর বয়সী ওই ব্যক্তিই দরজাটি সিল করে দিয়েছিলেন, যেন ক্লিনিকের ভেতরে থাকা লোকজন বাইরে বেরিয়ে আসতে না পারে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..