বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী কারিগরি বোর্ডের চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ স্থগিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরকালে ৫টি দলিল স্বাক্ষর ও বহুমুখী সহযোগিতার সম্ভাবনা : পররাষ্ট্রমন্ত্রী জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী কাতারের আমীরকে লাল গালিচা অভ্যর্থনা দেয়া হয় ঢাকা বিমানবন্দরে

দিনাজপুর মাছ চুরির সময় গ্রেপ্তার ৫

নোয়াখালী প্রতিনিধি
  • আপলোডের সময় : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
  • ৬০২৮ বার পঠিত

দিনাজপুর নবাবগঞ্জের কুশদহ ইউনিয়নের পলি মির্জাপুর এলাকায় রাতের আধারে পুকুর থেকে মাছ চুরি করার সময় ৫ জন চোরকে আটক করে পুলিশকে সোপর্দ করেছে গ্রামবাসী।

আটককৃত আসামীরা হলেন, রংপুরের বদরগঞ্জ উপজেলার বৈরামপুর চান্দমারী এলাকার মৃত ধীরেন চন্দ্রের ছেলে শ্রী শ্যামল চন্দ্র দাস(৪৫), শ্রী বিনোদ চন্দ্র দাসের ছেলে শ্রী মিলন চন্দ্র দাস(২৮), বালুয়াভাটা প্রফেসরপাড়া এলাকার
মৃত শফিকুল ইসলামের ছেলে মোঃ সাদেকুল ইসলাম(৩৬), চান্দামারী নরসুন্দর পাড়া এলাকার শ্রী লালু দাসের ছেলে শ্রী রতন চন্দ্র দাস (৩৬) এবং মৃত দুলাল চন্দ্র দাসের ছেলে শ্রী নীল চান দাস(৩২)।

শুক্রবার (১০ ডিসেম্বর) দিবাগত রাতে কুশদহ ইউনিয়নের অন্তর্গত পলি মির্জাপুর গ্রামের আবু সোয়েব মোঃ সজল এর পুকুরে জাল টেনে মাছ চুরি করার সময় ৩৭ কেজি রুই মাছ, ২০ কেজি তেলাপিয়া মাছ, মাছ ধরার সরঞ্জাম এবং একটি মহেন্দ্র পিকআপ সহ পুকুরের পাহারাদার ও স্থানীয় লোকজন ৫ জনকে আটক করে নবাবগঞ্জ থানা পুলিশকে সোপর্দ করে। বিষয়েরি নিশ্চিত করেছেন নবাবগঞ্জ থানার মিডিয়া অফিসার বিভুতী ভূষণ রায়।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ জানান, উপজেলার পলি মির্জাপুর এলাকায় মাছ চুরির সময় স্থানীয়রা ৫ জন চোরকে আটক করে থানায় খবর দিলে ঘটনাস্থলে পুলিশ গিয়ে আসামী ও জব্দকৃত মালামাল আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় থানায় একটি মামলা রুজু হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..