সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৭:৫৭ পূর্বাহ্ন

দ্রব্যমূল্যের সিন্ডিকেট দমনে ব্যর্থ হয়েছে সরকার-পাবনায় জোনায়েদ

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ৪২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

দ্রব্যমূল্যের সিন্ডিকেট দমনে ব্যর্থ হয়েছে সরকার এমন মন্তব্য করেছেন দেশের অন্যতম বাম রাজনৈতিক দল গণসংহতি আন্দোলন এর প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি।

শনিবার (১৯ মার্চ) সকালে পাবনা প্রেস ক্লাবে গণসংহতি আন্দোলন পাবনা জেলার মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব বিলিনের পথে, দেশকে তাবেদারি রাষ্ট্রে পরিণত করেছে স্বৈরাচার সরকার। দেশের হাজার হাজার কোটি টাকা লোপাট করছে সরকারের দোসররা আর সেই ভুক্তভোগী সাধারণ জনগণ। সরকারের রিজার্ভ ফান্ডে কোন অর্থ নেই তাই দ্রব্যর মূল্য বৃদ্ধি করে সিন্ডিকেটের মাধ্যমে জনগণের উপর স্ট্রিম রোলার চালাচ্ছে এই সরকার। দেশে ৭৫ এর মতো দুর্ভিক্ষ দেখা দিয়েছে, যে সরকার ভাতের অধিকার নিশ্চিত করতে পারে না সেই সরকারের ক্ষমতার মসনদে থাকার অধিকার নেই। দেশের ছাত্র-জনতার রাজপথের অবিরাম আন্দোলনের মাধ্যমে রাজনৈতিক প্রেক্ষাপেট অচিরেই পরিবর্তন হবে।

গণসংহতি আন্দোলন পাবনা জেলার আহবায়ক জুলহাসনাইন বাবুর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জাতীয় পরিষদের সদস্য আবুল হাসান রুবেল,জেলার সদস্য সচিব মির্জা রানা, সদস্য কামরুল ইসলাম লিটন, বেড়া উপজেলার আহবায়ক সানোয়ার হোসেন, দৈনিক পাবনার চেতনার স্টাফ রিপোর্টার মাহফুজুর রহমান শ্রাবণ প্রমুখ। মতবিনিময় সভায় অর্ধ-শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর..