বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী কারিগরি বোর্ডের চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ স্থগিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরকালে ৫টি দলিল স্বাক্ষর ও বহুমুখী সহযোগিতার সম্ভাবনা : পররাষ্ট্রমন্ত্রী জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী কাতারের আমীরকে লাল গালিচা অভ্যর্থনা দেয়া হয় ঢাকা বিমানবন্দরে

নতুনধারার মাসব্যাপী ইফতার সেবায় মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ৬০৫৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

মাসব্যাপী ইফতার সেবা কর্মসূচিতে নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, মন্ত্রী-এমপি-জনপ্রতিনিধিরা দয়া করে জনগনকে বোকা ভেবে যা খুশি তা পরামর্শ দেবেন না। জনগন আপনার ব্যর্থতা যেমন বুঝতে পারে, সফলতাও বোঝে।

১১ এপ্রিল বিকেল সাড়ে ৫ টায় তোপখানা রোডস্থ কার্যালয়ের সামনে ইফতার সেবা কর্মসূচি চলাকালে গণমাধ্যমের উদ্যেশ্যে তিনি উপরোক্ত কথা বলেন। এসময় নতুনধারা বাংলাদেশ এনডিবির সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, ঢাকা বিভাগীয় সমন্বয়ক জোবায়ের মাতুব্বর প্রমুখ উপস্থিত ছিলেন।  মাসব্যাপী ইফতার কর্মসূচি রাজধানীর বিভিন্ন এলাকার পাশাপাশি দেশের প্রত্যন্ত অঞ্চলেও অব্যাহত আছে বলে জানান নতুনধারা বাংলাদেশ এনডিবির নেতৃবৃন্দ।

এসময় মোমিন মেহেদী আরো বলেন, সাধারণ মানুষ সময় ও সুযোগের অপেক্ষায় আছে, তারা যে কোন সময় উল্টা-পাল্টা কথা বলা ও কাজ করা রাজনীতিকদেরকে কঠোরভাবে বাংলাদেশের জেলা-উপজেলা এমনকি ইউনিয়নে পর্যন্ত প্রতিহত করতে তৈরি। কেননা, জনগনের সাথে তারা  অপরাধ-দুর্নীতি-প্রতারণার মত ঘটনা ঘটিয়েই যাচ্ছে। ১০ টাকা কেজী চাল খাওয়ানোর কথা বলে এখন টিসিবি ভিত্তিক জাতি হিসেবে গড়ে তোলার চেষ্টা করছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..