বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

নাটোরে রাজনৈতিক নেতাদের সাথে অপরাজিতা নারীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

নাটোর প্রতিনিধি
  • আপলোডের সময় : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ৬০৪৯ বার পঠিত

নাটোরের নলডাঙ্গায় বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের সাথে অপরাজিতা বিভিন্ন পর্যায়ের নারীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(১১ ডিসেম্বর)সকাল ১১ টার দিকে অপরাজিতা প্রকল্পের আয়োজনে নলডাঙ্গা সরকারী উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অপরাজিতা প্রকল্পের খান ফাউন্ডেশনের আয়োজনে সাবেক ইউপি সদস্য মিনতি রাণীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন,নলডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুস শুকুর,উপজেলা জাতীয় পাটির আহবায়ক মুক্তার হোসেন,ইউনিয়ন বিএনপির নেতা আজিজার রহমান,খান ফাউন্ডেশন অপরাজিতা প্রকল্পের সম্বনয়কারী কারিনা খাতুন ও মুজিবুর রহমান প্রমুখ।

মতবিনিময় সভায় উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে নারী প্রতিনিধিদের স্থানীয়ভাবে বিভিন্ন পর্যায়ের বিদ্যামান নারী নেটওয়ার্ক শক্তিশালী ও নারীর রাজনৈতিক ক্ষমতায়ন ত্বরাম্বিত করা। এছাড়া নারীর ক্ষমতায়ন ও নেতৃত্বের বিকাশ ও পারপারিক কাজের সমন্বয়ক এবং যোগাযোগের প্লার্টফম তৈরি সহ বিভিন্ন বিষয়ে আলোচনা হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..