শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত ঈদ উপলক্ষে অসহায় শিশুদের মাঝে এসো গড়ি ফাউন্ডেশন’র পোশাক বিতরণ ঈদে নাড়ির টানে ঘড় মুখো মানুষের নিরাপদ যাত্রা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করছে পুলিশ: গাইবান্ধা পুলিশ সুপার গণপূর্তের প্রধান প্রকৌশলী পদ পেতে ২০ কোটি টাকার মিশনে মোসলেহ উদ্দীন ইলিয়টগঞ্জ-মুরাদনগর-বাঞ্ছারামপুর সড়কের কাজ দ্রুত শুরুর তাগিদ এমপি জাহাঙ্গীর আলম সরকারে মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত মির্জাগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত মুরাদনগরে ঈদের আগে ব্যবসায়ীদের সব পুড়ে ছাই বান্দরবানের থানচিতে কৃষি ও সোনালী ব্যাংকে ডাকাতি দক্ষিণাঞ্চলের উন্নয়নে চীনের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী

পটুয়াখালীতে অবৈধ ট্রলির চাপায় শ্রমিকের মৃত্যু

মনজুর মোর্শেদ তুহিন (জলা প্রতিনিধি,পটুয়াখালী): 
  • আপলোডের সময় : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ৬০১২ বার পঠিত

মনজুর মোর্শেদ তুহিন (জলা প্রতিনিধি,পটুয়াখালী): 

পটুয়াখালীতে কলাপাড়ার পায়রা বন্দরের চারলেন সড়কে অবৈধ লাইসেন্সবিহীন ট্রলির চাপায় ইউসুফ মৃধা (৩০)নামের একজন পায়রা বন্দর শ্রমিক নিহত হয়েছে এবং হারুন হাওলাদার (৩৯) নামের অপর এক ব্যক্তি গুরুতর আহত হয়েছে।

বুধবার (২৭জুলাই) সকাল ৮টায় দুর্ঘটনাটি ঘটে। মৃত ইউসুফ মৃধা কলাপাড়ার চাকামাইয়া ইউনিয়নের নিশনবাড়িয়া গ্রামের বাসিন্দা।

তিনি পায়রা বন্দরের টার্মিনাল প্রজেক্টের অপারেটর ছিলেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে ইউসুফ ও হারুন মোটরসাইকেলযোগে পায়রা বন্দরের দিকে যাচ্ছিলেন। এ সময় চার লেন সড়কের পূর্ব প্রান্তের ব্রিজের কাছে লোন্দা থেকে আসা একটি ট্রলি ওই সড়কে ইউটার্ন নিতে গিয়ে মোটরসাইকেলকে চাপা দেয়। এতে তারা দুইজনই গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ইউসুফকে মৃত ঘোষণা করেন। হারুনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ট্রলি আটক করা হলেও চালক পলাতক রয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..