শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

পটুয়াখালী জেলা প্রেস ক্লাবের ২৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন

মনজুর মোর্শেদ তুহিন (পটুয়াখালী প্রতিনিধি):
  • আপলোডের সময় : শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
  • ৬০৭৩ বার পঠিত

পটুয়াখালীতে সাংবাদিকদের পেশাগত দক্ষতা বৃদ্ধি ও সাংবাদিকদের অধিকার আদায়ের লক্ষ্যে পটুয়াখালী জেলা প্রেসক্লাব গঠন করা হয়েছে।

গত ১০ অক্টোবর পটুয়াখালী জেলায় কর্মরত পেশাদার সাংবাদিকদের নিয়ে এই সংগঠনের যাত্রা শুরু হয়। এতে সংগঠন পরিচালনার জন্য প্রাথমিক ভাবে ২৫ সদস্য বিশিষ্ঠ একটি কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (২১ অক্টোবর) আনুষ্ঠঅনিক ভাবে এই কমিটি প্রকাশ করা হয়। কমিটিতে পটুয়াখালী থেকে বহুল প্রচারিত দৈনিক সাথী’র সম্পাদক মোঃ আনোয়ার হোসেনকে সভাপতি এবং বৈশাখী টেলিভিশনের এর পটুয়াখালী জেলা প্রতিনিধি এবং ইউরো বাংলা টাইমস এর জেলা প্রতিনিধি আব্দুস সালাম আরিফ কে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে।

কমিটির অনান্য সদস্যরা হচ্ছেন দৈনিক সাথীর সহ সম্পাদক মোঃ জসীম উদ্দীন হাওলাদার সহ-সভাপতি, দৈনিক আমার বার্তার কাইয়ুম উদ্দীন জুয়েল সহ-সভাপতি, বাংলাভিশনের কে এম শাহাদাত হোসেন যুগ্ম সাধারণ সম্পাদক, চ্যানেল ২৪ এর মনোজ কান্তি কর যুগ্ম সাধারণ সম্পাদক, ডিবিসি নিউজ এর মহিবুল্লাহ চৌধুরী অর্থ বিষয়ক সম্পাদক, দৈনিক ভোরের আকাশ এর জলিলুর রহমান সোহেল সাংগঠনিক সম্পাদক, এশিয়ান টেলিভিশনের মোঃ বাদল হোসেন প্রচার ও প্রকাশনা সম্পাদক, এসএ টেলিভিশনের জহিরুল ইসলাম দপ্তর সম্পাদক, মু: হেলাল আহম্মেদ রিপন পাঠাগার সম্পাদক, আনন্দ টেলিভিশনের নাজিম উদ্দীন ক্রীড়া বিষয়ক সম্পাদক, দৈনিক পটুয়াখালী প্রতিদিনের স্টাফ রিপোর্টার এড. আরিফুর রহমান রিয়াজ আইন বিষয়ক সম্পাদক, ঢাকা পোষ্ট এর মাহমুদুল হাসান রায়হান সমাজ কল্যান বিষয়ক সম্পাদক, দৈনিক আজকের পত্রিকার মীর মহিবুল্লাহ সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক, দৈনিক পটুয়াখালীর বার্তার বার্তা সম্পাদক মাকসুদুর রহমানকে তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে।

এ ছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে মোঃ মশিউর রহমান, যুগান্তরের উপকূলীয় প্রতিনিধি জলিলুর রহমান, যুগান্তর (পটুয়াখালী দক্ষিন) প্রতিনিধি মোস্তাফিজুর রহমান, প্রতিদিনের সংবাদ এর জহিরুল ইসলাম, দৈনিক বাংলাদেশের আলোর নিয়াজ মোর্শেদ,দৈনিক পুনরুত্থান এর ফরিদ উদ্দীন, স্বাধীন বাংলা টিভির লোকমান মৃধা, দৈনিক একুশে সংবাদ এর এস আল আমিন এবং আলোকিত সকাল এর আলিম খান আকাশকে সদস্য করা হয়েছে। এ ছাড়া সংগঠনের নিয়মিত সদস্য হিসেবে অন্তর্ভুক্তির কার্যক্রম অব্যহত রয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়। পাশপাশি পটুয়াখালী জেলা প্রেসক্লাবে পটুয়াখালী জেলার সকল উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকদের পদাধিকার বলে সদস্য হিসেবে রাখা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..