বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

পানিতে ভাসছে সিলেট, মানুষের দুর্ভোগ চরমে

অনলাইন ডেস্ক
  • আপলোডের সময় : শুক্রবার, ২০ মে, ২০২২
  • ৬০৪২ বার পঠিত

সপ্তাহব্যাপী বন্যায় সিলেটের ১৩ উপজেলা ও সিলেট নগরী পানিতে ভাসছে। বন্যায় শুধু লাখ লাখ মানুষ দুর্ভোগেই পড়েননি, সেই সঙ্গে ক্ষতি হয়েছে কোটি কোটি টাকারও। পানির তোড়ে খামার ও পুকুরের মাছ ভেসে যাওয়ায় সর্বস্ব হারান তারা।

ভুক্তভোগীরা বলছেন, বানের পানি তাদের বাড়িঘর দোকানপাট ও ফসল ভাসিয়ে নিয়ে গেছে। ঘরবাড়ি হারিয়ে অনেক মানুষ অর্ধাহারে অনাহারে দিনাতিপাত করছেন বলেও জানিয়েছেন তারা।

বানের পানিতে জনপদ ডুবে যাওয়া ৭০০ শিক্ষাপ্রতিষ্ঠানে পাঠদান বন্ধ। পানিতে তলিয়ে যাওয়া সড়ক দিয়ে চলাচলে বিকল হচ্ছে যানবাহন।
অভিভাবকরা বলছেন, শিক্ষাপ্রতিষ্ঠান পানির নিচে। সড়কে পানি থাকায় শিশুদের নিয়ে স্কুলে যাওয়া সম্ভব হচ্ছে না।

স্থানীয়রা বলছেন, গ্রামের অনেক মানুষের ফিসারিজ ছিল। পানি উপচে সব মাছ ভেসে গেছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..