বুধবার, ১০ এপ্রিল ২০২৪, ১২:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত ঈদ উপলক্ষে অসহায় শিশুদের মাঝে এসো গড়ি ফাউন্ডেশন’র পোশাক বিতরণ ঈদে নাড়ির টানে ঘড় মুখো মানুষের নিরাপদ যাত্রা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করছে পুলিশ: গাইবান্ধা পুলিশ সুপার গণপূর্তের প্রধান প্রকৌশলী পদ পেতে ২০ কোটি টাকার মিশনে মোসলেহ উদ্দীন ইলিয়টগঞ্জ-মুরাদনগর-বাঞ্ছারামপুর সড়কের কাজ দ্রুত শুরুর তাগিদ এমপি জাহাঙ্গীর আলম সরকারে মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত মির্জাগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত মুরাদনগরে ঈদের আগে ব্যবসায়ীদের সব পুড়ে ছাই বান্দরবানের থানচিতে কৃষি ও সোনালী ব্যাংকে ডাকাতি দক্ষিণাঞ্চলের উন্নয়নে চীনের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী

বাঙলা কলেজস্থ ভোলা জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন

সাজিদুর রহমান সজিব
  • আপলোডের সময় : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ৬০৬৯ বার পঠিত

রাজধানীর সরকারি বাঙলা কলেজস্থ ভোলা জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে।

রবিবার (২৪ এপ্রিল) সংগঠনটির ছাত্র ও শিক্ষক উপদেষ্টাদের যৌথ স্বাক্ষরে ৫১ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

নবগঠিত কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী ইউসুফ শাহরিয়ার এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন হিসাববিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মো. আকতার হোসেন।

কমিটিতে সহ-সভাপতি পদে ১৪ জন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ০৮ জন, সাংগঠনিক সম্পাদক পদে ৬ জন ও অন্যান্য পদে রয়েছেন ২১ জন।

কমিটিতে শিক্ষক উপদেষ্টা হিসেবে রয়েছেন কলেজের গনিত বিভাগের সহযোগী অধ্যাপক মো: নেছার উদ্দিন, হিসাববিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মো: আজিজুল্লাহ এবং ছাত্র উপদেষ্টা হিসেবে রয়েছেন কলেজের ভোলা জেলার সাবেক ছাত্রনেতাবৃন্দ।

নবনির্বাচিত সভাপতি ইউসুফ শাহরিয়ার বলেন, ছাত্রকল্যাণ পরিষদের মূল কাজ হচ্ছে জেলার শিক্ষার্থীদের কল্যাণ নিশ্চিত করা। আমরা আমাদের দায়িত্ব যথাযথভাবে পালন করার চেষ্টা করবো। খুব শিগ্রই আমরা ভোলার সকল শিক্ষার্থীদের নিয়ে একটি ইফতার মাহফিল আয়োজন করবো এবং ঈদ পরবর্তীতে একটি পুনর্মিলনী অনুষ্ঠান আয়োজন করার পরিকল্পনা রয়েছে।

উল্লেখ্য, বাঙলা কলেজে ভোলা জেলার ২ টি আলাদা ছাত্রকল্যাণ পরিষদ ছিল। উভয়পক্ষের সম্মতিক্রমে এবার নতুন কমিটি গঠন করা হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..