বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত ঈদ উপলক্ষে অসহায় শিশুদের মাঝে এসো গড়ি ফাউন্ডেশন’র পোশাক বিতরণ ঈদে নাড়ির টানে ঘড় মুখো মানুষের নিরাপদ যাত্রা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করছে পুলিশ: গাইবান্ধা পুলিশ সুপার

বাঙলা কলেজে বরিশাল জেলা ছাত্রকল্যাণ পরিষদ’র আত্মপ্রকাশ : সভাপতি অমিত, সম্পাদক শান্ত

সাজিদুর রহমান সজিব (বিশেষ প্রতিনিধি,মিরপুর):
  • আপলোডের সময় : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ৬০৪৩ বার পঠিত

সাজিদুর রহমান সজিব (বিশেষ প্রতিনিধি,মিরপুর):

‘শিক্ষা, সংস্কৃতি, ঐক্য’ – এ স্লোগান সামনে রেখে সরকারি বাঙলা কলেজে আত্মপ্রকাশ করেছে নতুন সংগঠন ‘বরিশাল জেলা ছাত্র কল্যাণ পরিষদ’।

সরকারি বাঙলা কলেজে অধ্যয়নরত বরিশাল জেলার শিক্ষার্থীদের নিয়ে এ সংগঠনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার (১৬ এপ্রিল) ৮৩ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়। এর আগে রবিবার (১০ এপ্রিল) কমিটির অনুমোদন দেন সরকারি বাঙলা কলেজের অর্থনীতি বিভাগের সহকারি অধ্যাপক মো. জহিরুল ইসলাম এবং বরিশাল জেলা ছাত্রকল্যাণ পরিষদের উপদেষ্টা মুজিবুর রহমান অনিক ও মোঃ রাকিব হোসেন মিরন। নবগঠিত কমিটিতে বাঙলা কলেজে অধ্যয়নরত ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী কাজী অমিতকে সভাপতি ও শান্ত বৈরাগীকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

 

নব-নির্বাচিত সভাপতি কাজী অমিত বলেন, আমাদের উদ্দেশ্য বরিশাল জেলা ছাত্রকল্যাণকে একটি সুন্দর এবং সুসংগঠিত ছাত্রকল্যাণ হিসেবে গড়ে তোলা। ‘বরিশাল জেলা ছাত্র কল্যাণ পরিষদ’ সবসময়  শিক্ষার্থীদের কল্যাণে কাজ করবে৷ শিক্ষার্থীরা কোনো সমস্যার সম্মুখীন হলে আমরা সর্বদা পাশে থাকবো এবং সহযোগিতার হাত বাড়িয়ে দিবো। তিনি আরো বলেন, ন্যায়, সত্য ও সুন্দর পথে থেকে আপোষহীন ভাবে সর্বোচ্চ সেবা দিয়ে, বরিশাল জেলা ছাত্র কল্যাণ পরিষদকে সর্বোচ্চ পর্যায়ে নিয়ে যাব ইনশাআল্লাহ। এ জন্য সকল সদস্যদের সহযোগিতা কামনা করছি। নব-নির্বাচিত সাধারণ সম্পাদক শান্ত বৈরাগী বলেন ”সিনিয়র জুনিয়র সবার একটি সুন্দর মিলবন্ধন তৈরি করে শিক্ষার্থীদের কল্যাণে আমরা কাজ করবো। জেলা হতে আগত সকল শিক্ষার্থীর সার্বিক সমস্যা সমাধান ও ভর্তি পরীক্ষা তথা অন্যান্য সুযোগ সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে আমরা কাজ করবো। এককালীন বৃত্তি প্রদানসহ শিক্ষার্থীদের পড়াশোনার সুন্দর পরিবেশ সুনিশ্চিত করবো।”

 

নতুন কমিটিতে দিপু হালদার, সাব্বির হোসেন রাজ, আকিবুর রহমান খান সিয়াম, হাসিবুর রহমান, রাসেল মাহমুদ, দুলাল বড়াল নিলয় এবং ফয়সাল  আহমেদ সহ-সভাপতি হিসাবে নির্বাচিত করা হয়েছে। ইমন হাসান ভূইয়া, আরিফ খান জয়,কাবুল মল্লিক বাবু, জনি শিকদার, তাকওয়া আদর, কাজী রাশেদ,মির্জা সেজানুল হোক ইমন ও নবীন চৌধুরীকে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..