বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

বাঙলা কলেজ থেকে যুবকের লাশ উদ্ধার

শাকিল তালুকদার (বঙলা কলেজ প্রতিনিধি)::
  • আপলোডের সময় : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ৫৯০৩ বার পঠিত

রাজধানীর মিরপুরের সরকারি বাঙলা কলেজের নির্মাণাধীন ভবনের পাঁচতলা থেকে অজ্ঞাতনামা এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যায় মরদেহ উদ্ধার করা হয় বলে তথ্য নিশ্চিত করেছেন দারুস সালাম থানার উপ-পরিদর্শক শাহিদুল ইসলাম।

সরকারি বাঙলা কলেজের কর্তৃপক্ষ পুলিশকে জানায়, ভবনের পাঁচ তলায় একটি মরদেহ পড়ে রয়েছে। পরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। তবে এখন পর্যন্ত উদ্ধার হওয়া লাশের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।

শাহিদুল ইসলাম বলেন, মরদেহটি বেশ কয়েক দিন সেখানে ছিল। অনেকটাই গলিত অবস্থায় আমরা উদ্ধার করেছি। মরদেহ উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর এ ঘটনার প্রকৃত কারণ জানা সম্ভব হবে। প্রকৃত ঘটনা জানতে তদন্ত চলছে বলে জানান তিনি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..