শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

বিএনপির সামনে কেউ নেই, তাই উল্টাপাল্টা বলছে : প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২
  • ৫৯১৭ বার পঠিত
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘মহামান্য রাষ্ট্রপতি যখন সংলাপে যাওয়ার জন্য আমাদের ডাকলেন, আমরা সবাই গেলাম, কিন্তু বিএনপি যায়নি। তাদের যাবেই বা কে? তারা ক্ষমতায় গেলে কে তাদের প্রধানমন্ত্রী হবে, বা কে নেতৃত্ব দেবে?

গণভবনে আজ মঙ্গলবার ১৪ দলের বৈঠকে এসব কথা বলেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, ‘বিএনপির আসলে সামনে তো কেউ নেই, তারা এটা-সেটা উল্টাপাল্টা বলেই যাচ্ছে।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরও বলেন, ‘একজন হচ্ছে, এতিমের টাকা খেয়ে সাজাপ্রাপ্ত, আরেকজন ১০ ট্রাক অস্ত্র মামলা, গ্রেনেড হামলাসহ বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত হয়ে পলাতক। ২০০৭ সাল থেকে আর খবর নেই। সেখানে বসে বসেই এখন আমি ডিজিটাল বাংলাদেশ করে দিয়েছি বলে সেই সুবিধাটা নিচ্ছে, এটা ঠিক।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..