শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

বিদেশি অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তার ২

ফরিদপুর প্রতিনিধি
  • আপলোডের সময় : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ৬০৫৯ বার পঠিত

ফরিদপুরে গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে অস্ত্র ও মাদকসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।বুধবার সকাল দশটায় ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জামাল পাশা এ তথ্য জানান।

তিনি আরো বলেন, গতরাতে শহরতলীর ভাজনডাঙ্গা এলাকায় খাইরুজ্জামান ওরফে রেসিপি শেখের বাড়িতে তল্লাশি করে বিদেশি। ৭.৬৫ পায় অস্ত্র ও তিন রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়। এসময় রিজভীকে গ্রেপ্তার করা হয়।

অপর ঘটনায় কেশবপুর এলাকায় খোকন খানের বাড়িতে অভিযান চালিয়ে তার বসত বাড়ির ভেতর থেকে ৬কেজি গাঁজা, দশ বোতল ফেন্সিডিল ও নগদ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় খোকনকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে পূর্বের দু’টি মামলা রয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..