রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রতিবন্ধীদের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব : পরিকল্পনামন্ত্রী মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ড. মোমেনের বৈঠক যুদ্ধ বন্ধ করুন : জাতিসংঘে প্রধানমন্ত্রী সব সময় বাংলাদেশের পাশে থাকবে সৌদি আরব : রাষ্ট্রদূত আল দুহাইলান নলছিটিতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা ভোলার ২৫০ শয্যা হাসপাতালের আধুনিক ভবন নির্মানের ৩ বছরেও চালু হয়নি পটুয়াখালীতে ইউপি সচিবের দুর্নীতির সংবাদ প্রকাশে স্থানীয় সরকার প্রকৌশলীর তদন্ত বেতাগীতে সরকারি গাছ কাটতে বাঁধা দেয়ায় এক যুবককে কুপিয়ে আহত ভোলায় দেশি হাঁসের কালো ডিম পাড়া নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি আপনজন ভাবনাঃ এস এম আক্তারুজ্জামান, ডিআইজি বরিশাল রেঞ্জ

বেতাগীতে ইউনিয়ন ছাএলীগের আংশিক নতুন কমিটি ও আহবায়ক কমিটি ঘোষণা

রিপোর্টারের নাম
  • আপলোডের সময় : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ১৮০ বার পঠিত

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:

বরগুনা জেলার বেতাগী উপজেলার তিনটি ইউনিয়ন ছাএলীগের নতুন আংশিক কমিটি ঘোষণা করা হয় এবং একটি ইউনিয়নে আহবায়ক কমিটি দেয়া হয়। গত ০৩ /১২/২০২১ তারিখে বেতাগী উপজেলা ছাএলীগের সভাপতি বিএম আদনান খালিদ মিথুন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিশ্বজিত রায়  এই ঘোষণা দেন।

এর মধো ১নং বিবিচিনি ইউনিয়নে  সতেরো সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয় এবং মোঃনাসির উদ্দিন কে আহবায়ক করা হয়। ২ নং বেতাগী সদরে বারো সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়  এতে মো:আবুল বাসার কে সভাপতি ও শিরাজুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয় এবং মোঃ এইচ এম মেহেদী হাসান কে যুগ্ম -সাধারণ সম্পাদক করা হয়।

৪ নং মোকামিয়া ইউনিয়নে তেরো সদস্য বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন করা হয় কমিটিতে শাওন মৃধা কে সভাপতি ও মোঃ আল আমিন কে  সাধারণ সম্পাদক করা।  ৫ নং বুড়ামজুমদার ইউনিয়নে তোরো সদস্য বিশিষ্ট আংশিক কমিটিতে মোঃ আরিফুল ইসলাম আরিফ কে সভাপতি ও মোঃশাকিল হাসান ইমন কে সাধারণ সম্পাদক পদ দেয়া হয়।

এদিক বিবিচিনি ইউনিয়ন ও সদর ইউনিয়নের নতুন কমিটি নিয়ে তৈরি হয়েছে বির্তকো। নতুন কমিটিতে ২য় যুগ্ম- আহবায়ক হিসাবে স্হান পাওয়া রবিউল ইসলাম রবি তার নিজের ফেইসবুক আইডিতে আহবায়ক কমিটি থেকে পদত্যাগের ঘোষণা দেন।

এবিষয় কথা বলতে রবিউল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

২ নং সদর ইউনিয়নে নতুন কমিটিতে স্থান পাওয়া যুগ্ন-সাধারণ সম্পাদক মেহেদী হাসান জনি ও তার নিজের ফেইসবুক আইডি থেকে তার পদ থেকে পদত্যাগের ঘোষণা দেন ।  জনি বিডি পিপলস নিউজকে” বলেন এই কমিটি তৃনমুল থেকে আসে নাই তারপর বহিরাগত ও ছাএদলের সদস্য এমন কি উপজেলা আওয়ামী নেতাকে কুপিয়ে যখম করার এজাহার ভুক্ত আসামিও রয়েছে।  তিনি আরোও বলেন বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন ছাএলীগের মূলনীতি অনুসারে এই কমিটি গঠন হয়নি বিধায় আমি সেচ্ছায় পদত্যাগ করেছি।

এসব অভিযোগের বিষয় ছাএলীগ সভাপতি বলেন যে মামলার কথা বলা হয়েছে সেটা রাজনৈতিক মামলা আর রাজনীতি করতে হলে রাজনৈতিক মামলা থাকতেই পারে এবং সদর ইউনিয়নের যে দুইজন সভাপতি ও সাধারণ সম্পাদক করা হয়েছে তাদের পরিবারের কেউ বিএনপি বা অন্যদলের সাথে জরিত প্রামান করতে পারলে আমি নিজের পদ ছেরে দিবো। তিনি আরো বলেন যারা এসব অভিযোগ করছে তাদের বিরুদ্ধে আরো নানা রকম অভিযোগ আছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর..