শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

বেতাগীতে জনশুমারি ও গৃহ গণনা প্রস্তুতি ও পরিকল্পনা বিষয়ে সভা অনুষ্ঠিত

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ৬০৮৫ বার পঠিত
বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
বেতাগীতে বাংলাদেশের প্রথম ডিজিটাল শুমারির অংশ হিসেবে আগামী ১৫-২১ জুন জনশুমারি ও গৃহ গণনা-২০২২ উপলক্ষে –এর প্রস্তুতি ও পরিকল্পনা বিষয়ক জনশুমারি কমিটির উম্মুক্ত এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা পরিসংখ্যান ও উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার (১৯ মে) সকাল সারে এগারোটায় কমিটির উপজেলা সভপাতি ও উপজেলা নির্বাহী অফিসার মো: সুহৃদ সালেহীনের সভাপতিত্বে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম পিন্টু।
জনশুমারির জোনাল অফিসার সুজিত কুমার হাওলাদারের সঞ্চালনায় এ সময় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা হুমায়ূন রশিদ, ইউপি চেয়ারম্যান নওয়াব হোসেন নয়ন, আব্দুর রব শুক্কুর, মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব সিকদার, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো: দেলোয়ার হোসেন সহ অন্যান্যরা। এতে জরিপ ও জনশুমারি কমিটির ২৮ জন প্রতিনিধি অংশ গ্রগণ করে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..