বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত ঈদ উপলক্ষে অসহায় শিশুদের মাঝে এসো গড়ি ফাউন্ডেশন’র পোশাক বিতরণ ঈদে নাড়ির টানে ঘড় মুখো মানুষের নিরাপদ যাত্রা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করছে পুলিশ: গাইবান্ধা পুলিশ সুপার

প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ড.আবুল হোসেন সিকদারকে সম্মাননা প্রদান

আরিফুর রহমান সুজন:
  • আপলোডের সময় : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ৬১০৯ বার পঠিত

রগুনার বেতাগীতে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ও ক্রেস্ট প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে অতীশ দীপঙ্কর বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি, বরগুনা জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী প্রয়াত বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ড. আবুল হোসেন সিকদারকে সম্মাননা প্রদান করা হয়। এ সময় প্রয়াত বীর মুক্তিযোদ্ধার পক্ষে তার ছোট ছেলে বরগুনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাহিদ মাহমুদ হোসেন লিটু পুরস্কার ও ক্রেষ্ট গ্রহন করেন।

রবিবার বিকেলে উপজেলার মুক্তিযোদ্বা কমপ্লেক্সে মুক্তিযোদ্বা সংসদ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের (৩১৫) মাননীয় সংসদ সদস্য সুলতানা নাদিরা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেতাগী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব এবিএম গোলাম কবির, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান জনাব মাকসুদুর রহমান ফোরকান , যুদ্ধকালীন মুক্তিযোদ্বা কমান্ডার ও বীর মুক্তিযোদ্ধা জনাব মোতালেব সিকদার, পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব বাবুল আক্তার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাদিসুর রহমান পান্না, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাহিদ মাহামুদ হোসেন লিটু এবং বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন বেতাগী উপজেলার সাত ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ। অনুষ্ঠানে সভাপত্বিত করেন উপজেলা নির্বাহী অফিসার জনাব সুহৃদ সালেহীন আরো উপস্থিত ছিলেন বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম ও বীর মুক্তিযোদ্ধা জনাব ফারুক সিকদার,উপজেলা ছাএলীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা জামাল শামিম। সঞ্চালনা করেন বেতাগী উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব আমিনুল ইসলাম পিন্টু। অনুষ্ঠান শেষে উপজেলার প্রয়াত মুক্তিযোদ্ধাসহ ২২৩ জন বীর মুক্তিযোদ্ধাদের হাতে ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার সামগ্রী তুলে দেন সংসদ সদস্য সুলতানা নাদিরা।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..