বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী কারিগরি বোর্ডের চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ স্থগিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরকালে ৫টি দলিল স্বাক্ষর ও বহুমুখী সহযোগিতার সম্ভাবনা : পররাষ্ট্রমন্ত্রী জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী কাতারের আমীরকে লাল গালিচা অভ্যর্থনা দেয়া হয় ঢাকা বিমানবন্দরে

বেতাগীতে ২৪৬ জন রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ৫৯১০ বার পঠিত

বরগুনার বেতাগীতে ২৪০ জন রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। বেতাগী সরকারি কলেজে মাঠে ইস্পাহানী ইসলামি চক্ষু হাসপাতালের বাস্তবায়নে ইডার আয়োজনে ও উপজেলা যুব রেডক্রিসেন্ট‘র সহযোগিতায় বুধবার (১৫ জানুয়ারি) সকাল ৯ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত স্থানীয় জনগোষ্ঠির মাঝে এ চিকিৎসা সেবা দেওয়া হয়।
যুব রেডক্রিসেন্টের স্থানীয় দল নেতা অলি আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন, বেতাগী সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল ওয়ালিদ, বিশেষ অতিথি ছিলেন, বেতাগী প্রেসক্লাবের সভাপতি সাইদুল ইসলাম মন্টু। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইস্পাহানী ইসলামি চক্ষু হাসপাতালের ক্যাম্প অর্গানাইজার রতন চন্দ্র শীল, ইডার ট্রেজারার মিঠুন চন্দ্র দে, স্বেচ্ছাসেবক মো: জাহিদ হাসান, ইমরান হোসেন, নিশিতা বিশ্বাস ও রীম আক্তার।
এ সময় ২৪৬ জন মানুষকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা, ১২ জন চোখে ছানী পরা রোগীদের কম খরচে অপারেশনের ব্যবস্থা ও ৩ জনকে সম্পূর্ণ ফ্রী অপারেশনের ব্যবস্থা করা হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..