রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১২:৩৬ পূর্বাহ্ন

মধ্যরাতে অপরাজিতার গাড়িতে হামলা, অল্পের জন্য রক্ষা

বিনোদন ডেস্ক:
  • আপলোডের সময় : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ১৪ বার পঠিত

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্যর গাড়িতে মধ্যরাতে হামলার ঘটনা ঘটেছে। আচমকাই অভিনেত্রীর গাড়ি লক্ষ্য করে অনবরত ইট ছোড়া হয়েছে। তবে অল্পের জন্য দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন তিনি।

জানা যায়, শুটিং সেরে বাড়ি ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন অপরাজিতা আঢ্য। আচমকাই তার গাড়ি লক্ষ্য করে ছোড়া হয় ইট। শুধু গাড়ি নয়, যে স্টুডিওতে ধারাবাহিকের শুটিং করছিলেন ‘লক্ষ্মী কাকিমা’ সেই স্টুডিওকে লক্ষ করেও ছোড়া হয় ইট। ঘটনায় কেউ আহত না হলেও ভেঙে গেছে অভিনেত্রীর পরিশ্রমের টাকায় কেনা সাধের গাড়ির কাচ।

অভিনেত্রী জানান, মঙ্গলবার এক ছবির প্রচার শেষে ধারাবাহিকের শুটিংয়ের জন্য ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এর সেটে হাজির হয়েছিলেন তিনি। আচমকাই বাইরে থেকে চিৎকার শুনতে পান। যদিও সেই সময় রোজ যে জায়গার শুটিং শেষে বসেন সেখানে ছিলেন না। একটি ফোন আসায় মেকআপ রুমের দিকে হেঁটে হেঁটে কথা বলছিলেন তিনি।

অপরাজিতা আঢ্যর ভাষ্যে, ‘স্টুডিওর একেবারে সামনেই রাখা ছিল আমার গাড়ি। আচমকাই ইট ছুড়তে থাকে ওরা। আমার গাড়িতেও ইট পড়ে। গাড়ির কাচ ভেঙে যায়। গাড়িতে যদি আমি থাকতাম তাহলে মারাত্মক কিছু হতে পারত।’

তিনি আরও জানান, যে ভাবে ইট ছোঁড়া হচ্ছিল তাতে করে সে সময় স্টুডিওর সামনে কেউ থাকলে তারও বড় দুর্ঘটনা হতে পারত। এই ঘটনায় পুলিশকে কি জানানো হয়েছে? অভিনেত্রী জানান, ঘটনাস্থলে পুলিশ আসে। অভিযোগও করা হয়। তদন্তে জানা যায়, মানসিকভাবে বিকারগ্রস্ত স্থানীয় এক ব্যক্তিই নাকি এই কাণ্ড ঘটিয়েছেন। কিন্তু প্রত্যক্ষদর্শীদের প্রশ্ন, একজন মানুষের পক্ষে কি এতগুলো ইট এভাবে ছোড়া সম্ভব?

গাড়ির ছবিও শেয়ার করেছেন অপরাজিতা। একই সঙ্গে জানিয়েছেন, এ গাড়ি তার বড় সাধের। তার কথায়, ‘মানুষ অনেক কষ্ট করে তিল তিল করে একটা স্বপ্নকে গড়ে তোলে… সেটা কে সত্যি করে…আর কিছু মানুষ আছে যারা চেনা নয় জানা নয় শত্রু নয় শুধু মাত্র নিজের বিকৃত মস্তিষ্ককে আরাম দেওয়ার জন্য ক্ষতি করে এটা মানুষের স্বপ্ন ভেঙে গুঁড়ো করে দেয়… তাদের ক্ষমা করতে চাইলেও মনে শুধু ঘৃণাই আসে।”

গোটা ঘটনায় উদ্বিগ্ন অপরাজিতার ভক্তরা। তবে অভিনেত্রীর কোনও শারীরিক আঘাত লাগেনি। মানসিকভাবে বিপর্যস্ত হলেও শারীরিকভাবে সুস্থ আছেন তিনি।

সূত্র : টিভি৯ বাংলা

 

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর..