রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রতিবন্ধীদের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব : পরিকল্পনামন্ত্রী মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ড. মোমেনের বৈঠক যুদ্ধ বন্ধ করুন : জাতিসংঘে প্রধানমন্ত্রী সব সময় বাংলাদেশের পাশে থাকবে সৌদি আরব : রাষ্ট্রদূত আল দুহাইলান নলছিটিতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা ভোলার ২৫০ শয্যা হাসপাতালের আধুনিক ভবন নির্মানের ৩ বছরেও চালু হয়নি পটুয়াখালীতে ইউপি সচিবের দুর্নীতির সংবাদ প্রকাশে স্থানীয় সরকার প্রকৌশলীর তদন্ত বেতাগীতে সরকারি গাছ কাটতে বাঁধা দেয়ায় এক যুবককে কুপিয়ে আহত ভোলায় দেশি হাঁসের কালো ডিম পাড়া নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি আপনজন ভাবনাঃ এস এম আক্তারুজ্জামান, ডিআইজি বরিশাল রেঞ্জ

মির্জাগঞ্জ বাজিতা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানিজিং কমিটি গঠনে অনিয়ম ও দূর্নীতির প্রতিবাদে মানববন্ধন

মনজুর মোর্শেদ তুহিন ( পটুয়াখালী ব্যুরো চিফ) :
  • আপলোডের সময় : শনিবার, ১৪ মে, ২০২২
  • ৫৯ বার পঠিত

মনজুর মোর্শেদ তুহিন ( পটুয়াখালী ব্যুরো চিফ) :

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলাধীন বাজিতা মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র অভিভাবক সদস্য নির্বাচন ও পূর্নাঙ্গ ম্যানজিং কমিটি গঠনে অনিয়ম ও দূর্ণীতির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন করছ ছাত্র ও অভিভাবকবৃন্দ।

শনিবার (১৪ মে) বেলা ১১টায় বিদ্যালয় মাঠে ঘটাব্যাপী মানববন্ধন কর্মসূচীতে শিক্ষার্থী ও অভিভাবক সহ এলাকার শতাধিক লোক উপস্থিত ছিলেন। এসময় বক্তব্য রাখেন অভিভাবক সদস্য মোঃ হালিম মোল্লা, অভিভাবক সদস্য মোঃ রফিকুল ইসলাম, বিদ্যালয়ের জমিদাতা সদস্য আব্দুস সালাম সহ অন্যান্যরা।

মানববন্ধন চলাকালিন সময় প্রতিপক্ষের জুয়েল গাজী, ইদ্রিস, জলিল ও সালাম সহ অন্যান্য লোকজন কর্মসূচীতে বাধা প্রদান করার চেষ্টা করে।

বক্তারা বলেন, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ বাবুল হাসান গোপনে কাউকে না জানিয়ে অনিয়মতান্ত্রিক ভাবে বর্তমান পূর্নাঙ্গ কমিটি গঠন করেন। বিদ্যালয়ের পরিবেশ নষ্ট করার জন্য তিনি তার পরিচিত লোকজনদের নিয়ে গোপনে এ কমিটি গঠন করেন। তারা উপজলা প্রশাসন ও শিক্ষা অফিসর কাছ আকুল আবদন জানান এ অনিয়মতান্ত্রিক কমিটি বালিত করে সকলের অংশগ্রহণ ও মতামতের ভিত্তিতে একটি সুষ্ঠু ও সুন্দর পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য।

এ বিষয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাঃ বাবুল হাসন এর কাছ জানতে চাইলে তিনি বলন, আমি নিয়মতান্ত্রিক ভাবেই এ পূর্ণাঙ্গ কমিটি গঠন করছি। উপজলা শিক্ষা অফিসার একাডেমিক সুপারভাইজার মোঃ মোস্তাফিজুর রহমান প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করছেন। তার কাছ মনাববন্ধন বাধা প্রদান করার বিষয়ে জানতে চাইলে তিনি এড়িয়ে যান।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর..