মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী কারিগরি বোর্ডের চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ স্থগিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরকালে ৫টি দলিল স্বাক্ষর ও বহুমুখী সহযোগিতার সম্ভাবনা : পররাষ্ট্রমন্ত্রী জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী কাতারের আমীরকে লাল গালিচা অভ্যর্থনা দেয়া হয় ঢাকা বিমানবন্দরে তাড়াইলে তীব্র তাপদাহে অতিষ্ঠ জনজীবন- হাসপাতালে বাড়ছে রোগী

মির্জাগঞ্জ বাজিতা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানিজিং কমিটি গঠনে অনিয়ম ও দূর্নীতির প্রতিবাদে মানববন্ধন

মনজুর মোর্শেদ তুহিন ( পটুয়াখালী ব্যুরো চিফ) :
  • আপলোডের সময় : শনিবার, ১৪ মে, ২০২২
  • ৬০৭২ বার পঠিত

মনজুর মোর্শেদ তুহিন ( পটুয়াখালী ব্যুরো চিফ) :

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলাধীন বাজিতা মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র অভিভাবক সদস্য নির্বাচন ও পূর্নাঙ্গ ম্যানজিং কমিটি গঠনে অনিয়ম ও দূর্ণীতির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন করছ ছাত্র ও অভিভাবকবৃন্দ।

শনিবার (১৪ মে) বেলা ১১টায় বিদ্যালয় মাঠে ঘটাব্যাপী মানববন্ধন কর্মসূচীতে শিক্ষার্থী ও অভিভাবক সহ এলাকার শতাধিক লোক উপস্থিত ছিলেন। এসময় বক্তব্য রাখেন অভিভাবক সদস্য মোঃ হালিম মোল্লা, অভিভাবক সদস্য মোঃ রফিকুল ইসলাম, বিদ্যালয়ের জমিদাতা সদস্য আব্দুস সালাম সহ অন্যান্যরা।

মানববন্ধন চলাকালিন সময় প্রতিপক্ষের জুয়েল গাজী, ইদ্রিস, জলিল ও সালাম সহ অন্যান্য লোকজন কর্মসূচীতে বাধা প্রদান করার চেষ্টা করে।

বক্তারা বলেন, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ বাবুল হাসান গোপনে কাউকে না জানিয়ে অনিয়মতান্ত্রিক ভাবে বর্তমান পূর্নাঙ্গ কমিটি গঠন করেন। বিদ্যালয়ের পরিবেশ নষ্ট করার জন্য তিনি তার পরিচিত লোকজনদের নিয়ে গোপনে এ কমিটি গঠন করেন। তারা উপজলা প্রশাসন ও শিক্ষা অফিসর কাছ আকুল আবদন জানান এ অনিয়মতান্ত্রিক কমিটি বালিত করে সকলের অংশগ্রহণ ও মতামতের ভিত্তিতে একটি সুষ্ঠু ও সুন্দর পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য।

এ বিষয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাঃ বাবুল হাসন এর কাছ জানতে চাইলে তিনি বলন, আমি নিয়মতান্ত্রিক ভাবেই এ পূর্ণাঙ্গ কমিটি গঠন করছি। উপজলা শিক্ষা অফিসার একাডেমিক সুপারভাইজার মোঃ মোস্তাফিজুর রহমান প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করছেন। তার কাছ মনাববন্ধন বাধা প্রদান করার বিষয়ে জানতে চাইলে তিনি এড়িয়ে যান।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..