বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

রৌমারীতে টি-টেন নাইট সুপার ফোর ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ৬০৪৪ বার পঠিত

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় চান্দারচর টি-টেন নাইট সুপার ফোর ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার রাত ৮ টায় চান্দারচর গ্রামের যুবকদের আয়োজনে এই খেলা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেবা হট নিউজ ও দৈনিক জবাবাদিহি পত্রিকার উপজেলা প্রতিনিধি শফিকুল ইসলাম। টি-টেন নাইট সুপার ফোর ক্রিকেট টুর্নামেন্ট খেলায় কিংস ভিক্টোরিয়া, কিংস রাইডার, সুপার কিং ও কিংস ইলেভেন দল অংশ গ্রহন করে। খেলাতে কিংস ভিক্টোরিয়া বিজয়ী লাভ করে ও দ্বিতীয় স্থানে রয়েছে কিংস রাইডার।

খেলা শেষে কিংস ভিক্টোরিয়া বিজয়ী  দলের অধিনায়ক রেজাউল ইসলাম ও কিংস রাইডার দ্বিতীয় দলের অধিনায়ক সাজেদুল ইসলাম এর হাতে ট্রফি তুলে দেওয়া হয়।এ সময় আরো উপস্থিত ছিলেন, সিরাজউদৌল্লা, গোলাম রব্বানী, আব্দুল মাতিন ও সাহেব হোসেন। খেলাটি পরিচালনা করেন মাসুদ ও সহকারি পরিচালক মামুন মিয়া। তাদেরকে বিভিন্ন ভাবে সহযোগিতা করেন নাহিদ হাসান, জিয়াউর রহমান, আল আমিন ও রিফাত হোসেনসহ অনেকেই।

 

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..