মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী কারিগরি বোর্ডের চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ স্থগিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরকালে ৫টি দলিল স্বাক্ষর ও বহুমুখী সহযোগিতার সম্ভাবনা : পররাষ্ট্রমন্ত্রী জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী কাতারের আমীরকে লাল গালিচা অভ্যর্থনা দেয়া হয় ঢাকা বিমানবন্দরে তাড়াইলে তীব্র তাপদাহে অতিষ্ঠ জনজীবন- হাসপাতালে বাড়ছে রোগী

শিক্ষার্থীদের ফের আলোচনায় বসার আহ্বান ড. দীপু মনির

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ৬০৭১ বার পঠিত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সংকট সমাধানে আবারো শিক্ষার্থীদের আলোচনায় বসার আহ্বান জানিয়েছেন শিক্ষামন্ত্রী ড.দীপু মনি। তিনি বলেছেন, আমার দার শিক্ষার্থীদের জন্য সব সময় খোলা রয়েছে। অনশনরত অবস্থায় হোক আর অনশন ভেঙ্গে হোক, আমি আলোচনার জন্য প্রস্তুত আছি। শিক্ষার্থীরা চাইলে আমার পক্ষ থেকে প্রতিনিধিদল শাহজালাল বিশ্ববিদ্যালয় আলোচনার জন্য যাবে। তবে ব্যক্তিগত কারণে আমি যেতে পারছিনা।

গতকাল শনিবার সন্ধ্যায় শবিপ্রবির শিক্ষক প্রতিনিধি দলের সঙ্গে বৈঠক শেষে শিক্ষামন্ত্রী বাসভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমরা সবাই সমাধান চাই। এজন্য আমাদের আলোচনায় বসা প্রয়োজন। আলোচনায় বসতে শিক্ষার্থীদের জন্য সবসময় দ্বার খোলা রয়েছে। তারা যখন চাইবেন তখনই আলোচনা হবে। আমি মনে করি, আলোচনার মাধ্যমে সুষ্ঠু সমাধান সম্ভব।

তিনি আরো বলেন, যারা আন্দোলন করেছেন সে শিক্ষার্থীদের সঙ্গে আমাদের রাজনৈতিক প্রতিনিধিদলের মাধ্যমে কথা বলেছিলাম। তখন বলেছি আলোচনার মাধ্যমে সমাধান করা যায়। তারা বললেন, আমরা আজকেই আসতে চাই। আমরা এক ঘণ্টার মধ্যে জানাচ্ছি কারা কারা আসছি। কিন্তু পরে তাঁরা জানিয়েছেন, অনশনরত বন্ধুদের রেখে তারা আসতে চান না।

শাবিপ্রবির প্রতিনিধিদলের ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি তুলসি কুমার দাস, সাধারণ সম্পাদক মাহিবুল আলম , ফিজিক্যাল সায়েন্সেস অনুষদের ডিন মোঃ রাশেদ তালুকদার,অ্যপ্লয়েড সাইন্সের অনুষদের ডিন আরিফুল ইসলাম ও ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন খাইরুল ইসলাম।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..