বৃহস্পতিবার, ২৪ নভেম্বর ২০২২, ১২:০১ অপরাহ্ন

সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মির্জাগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ৩৩ বার পঠিত
মির্জাগঞ্জে সাংবাদিকের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ।

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি:

একাত্তর টিভির বরগুনা প্রতিনিধি ইমরান হোসেন টিটুর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মিথ্যা ও হয়রানি মূলক মামলা দায়েরের প্রতিবাদে পটুয়াখালীর মির্জাগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন সাংবাদিকরা।

বুধবার সকাল ১১টায় মির্জাগঞ্জ প্রেস ক্লাবের আয়োজনে প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত কর্মসূচীতে মির্জাগঞ্জ ছাড়াও পটুয়াখালী ও বেতাগীর সাংবাদিকরা এই কর্মসূচীতে অংশগ্রহন করেন।

মির্জাগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এ্যাড. মোঃ মজিবুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, পটুয়াখালী  প্রেস ক্লাবের সহ-সভাপতি ও সাংবাদিক ইউনিয়নের সদস্য সচিব জালাল আহমেদ, একাত্তর টিভির পটুয়াখালী প্রতিনিধি আহসানুল কবির রিপন, মির্জাগঞ্জ প্রেস ক্লাবের সহ-সভাপতি মোঃ জাকির হোসেন, সাধরন সম্পাদক রফিকুল ইসলাম সাদ্দাম, পটুয়াখালী প্রেস ক্লাবের সদস্য মোঃ হুমায়ুন কবির ও বেতাগীর সাংবাদিক মোঃ শফিকুল ইসলাম ইরান প্রমূখ।

এ সময় বক্তারা, মামলার ঘটনায় তিব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বলেন মির্জাগঞ্জ মরহুম ইয়ার উদ্দিন খলিফার মাজারের দূর্নীতি নিয়ে ইমরান হোসেন টিটু একটি অনুসন্ধানী সংবাদ প্রকাশ করলে ক্ষীপ্ত হয়ে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে এই হয়রানি মূলক মামলা করা হয়। অনতিবিলম্বে একাত্তর টিভির বরগুনা প্রতিনিধির বিরুদ্ধে আনিত হয়রানি মূলক মামলা প্রত্যাহার না করা হলে আগামী দিনে আরও কঠোর কর্মসূচী দেওয়া হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর..