সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৯:২৪ অপরাহ্ন

২য় বারের মতো পিজেএফের কার্যনির্বাহী কমিটির সদস্য হলেন মোঃ শহীদ রানা

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ৭২ বার পঠিত

দ্বিতীয় দফায় পটুয়াখালী জার্নালিস্টস ফোরাম (পিজেএফ),ঢাকা এর কার্যনির্বাহী কমিটির সদস্য হলেন ঢাকা সাব-এডিটরস কাউন্সিল এর সাবেক কার্যনির্বাহী কমিটির নির্বাচিত সদস্য ও ডিইউজের সদস্য মোঃ শহীদ রানা। উল্লেখ্য সাংবাদিক শহীদ রানা সাংবাদিকদের অধিকার আদায়ের আন্দোলন সংগ্রামে ডিইউজের সাথে থেকে সব সময় কাজ করে যাচ্ছেন।

শনিবার (১১ ডিসেম্বর) রাজধানীর তোপখানায় বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে পিজিএফের বার্ষিক সাধারণ সভায় (এজিএম) আগামী ২০২০-২০২৩ দ্বি-বার্ষিক মেয়াদে ১৫ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়।

কমিটিতে বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সিনিয়র রিপোর্টার সহিদুল ইসলাম রানাকে সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র রিপোর্টার রুহুল আমিন রাসেলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি গাজী আব্দুল হাদী (ইত্তেফাক), যুগ্ম সাধারণ সম্পাদক জাওহার ইকবাল খান (ভোরের পাতা), অর্থ সম্পাদক হানজালা শিহাব (নয়া দিগন্ত), সাংগঠনিক সম্পাদক গনেশ চন্দ্র হাওলাদার (দর্পণ প্রতিদিন), দপ্তর সম্পাদক মো. আমিনুল ইসলাম (এটিএন নিউজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. রেজাউল করিম (মুক্ত খবর), তথ্যপ্রযুক্তি কল্যাণ ও প্রশিক্ষণ সম্পাদক মো. কামাল হোসেন (মুক্ত তথ্য), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের বাপ্পা (দিনের আলো)।

কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন- মো. মুজিবুর রহমান (দৈনিক কালবেলা), মিজানুর রহমান (আজকালের কণ্ঠ), মোঃ তাইমুন ইসলাম রায়হান (আরটিভি), ও মোহাম্মদ মিজানুর রহমান (সময় টিভি)।

অ্যাডভোকেট মো. রুহুল আমিন খানের নেতৃত্বে তিন সদস্যের নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করেন। অন্য সদস্যরা হলেন এস এম এ জাফর বাদশা এবং সিনিয়র সাংবাদিক আকন আবদুল মান্নান।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর..