বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

আশাশুনিতে নবনির্বাচিত চেয়ারম্যান গুলিবিদ্ধ

সাতক্ষীরা প্রতিনিধি
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ৬০৪৬ বার পঠিত

সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়ন পরাজিত প্রার্থীর গুলিতে নবনির্বাচিত চেয়ারম্যান ডালিমসহ ১২জন গুলিবিদ্ধ হয়েছেন।

এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৭/৮ রাউন্ড গুলি ছুড়েছে বলে জানা যায়।

বৃহস্পতিবার ৬ জানুয়ারি সকাল ৯ টায় উপজেলার খাজরা ইউনিয়ন এর গাদাইপুর গ্রামে দুয়ারডাঙ্গা  ব্রিজে এর ঘটনা ঘটে।

গুলিবিদ্ধদের মধ্যে রয়েছেন নবনির্বাচিত চেয়ারম্যান শাহনেওয়াজ ,ডালিম ,রাসেল , মোল্লা সিরাজুল, আফসার আলী মোল্লা সহ ১২ জন।

নবনির্বাচিত চেয়ারম্যান কয়েকজন সদস্যের সঙ্গে নিয়ে গদাইপুর গ্রামে অসুস্থ এক কর্মীকে দেখতে যাচ্ছিলেন। এ সময় পরাজিত প্রার্থী ফরিদুল ইসলাম এর বাড়ির ছাদের উপর থেকে তাদের লক্ষ্য করে গুলিবর্ষণ করা হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..