বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

কুলাউড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে ১০৪ জনের রক্তদান

সিলেট প্রতিনিধি
  • আপলোডের সময় : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ৬০২২ বার পঠিত

শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে কুলাউড়ায় মঙ্গলবার (১৪ ডিসেম্বর) বঙ্গবন্ধু উদ্যানে (ডাক বাংলায়) স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়। উক্ত কর্মসূচিতে ১০৪ জন রক্তদাতা স্বেচ্ছায় রক্তদান করলেন।
রক্তদান কর্মসূচির সার্বিক তত্বাবধানে ছিলেন মুজিব জাহান রেড ক্রিসেন্ট রক্ত কেন্দ্র সিলেট ও মানবিক টিম সিলেট। অনুষ্ঠানে আয়োজন করেন বীরহিরো মানবিক টিম, শেড অব নেচার, সোশ্যাল কেয়ার অব নেশন, নিরাপদ স্বাস্থ্য রক্ষা সামাজিক সংগঠন, রক্তদান ও মানবকল্যাণ ফাউন্ডেশন, খিদমাহ ব্লাড ব্যাংক, রক্তদান ও যুবকল্যাণ ফাউন্ডেশন, হযরত আবু বকর বাঃ সমাজ কল্যাণ পরিষদ নছিরগঞ্জ, কুলাউড়া শান্তি পরিষদ, মানবসেবা রক্তদান ফাউন্ডেশন সিংহনাদ।
উক্ত রক্তদান কর্মসূচির সভাপতিত্ব করেন নায়েক সফি আহমদ, মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস, সিলেট মেট্রোপলিটন পুলিশ।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটি এম ফরহাদ চৌধুরী, কুলাউড়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান চৌধুরী পপি, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, কুলাউড়া পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিল আতাউর রহমান চৌধুরী ছোহেল, বাংলাদেশ আওয়ামিলীগের উপ কমিটির সদস্য সাঈদ খান শাওন, মুজিব জাহান রেড ক্রিসেন্ট রক্ত কেন্দ্রের প্রোগ্রাম অর্গানাইজার কমল পদ পাল, সমাজ কর্মী আফাজ জনি, সমাজ কর্মী জহিরুল ইসলামসহ কুলাউড়া বিভিন্ন সংগঠনের উপদেষ্টাগণ, সভাপতি, সাধারণ সম্পাদক ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..