শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

চ্যাম্পিয়নস লিগ: কে জিততে যাচ্ছে ইউরোপ সেরার মুকুট

খেলাধুলা ডেস্ক
  • আপলোডের সময় : শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ৬০৪৩ বার পঠিত

শনিবার রাতে ফ্রান্সের প্যারিসে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে মুখোমুখি হতে যাচ্ছে রিয়াল মাদ্রিদ ও লিভারপুল। এরই মধ্যে ফুটবল প্রেমীদের আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে কে জিততে যাচ্ছে ইউরোপ সেরার মুকুট।

রিয়াল মাদ্রিদের সামনে সুযোগ রয়েছে সর্বাধিক ১৪ বার চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জয়ের হাতছানি। আর লিভারপুল জিতলে তারা ঘরে তুলবে সপ্তম শিরোপা। এর আগে শেষ চারে ম্যানচেস্টার সিটিকে হারিয়ে ফাইনালে ওঠে রিয়াল। অন্যদিকে ভিয়ারিয়ালকে হারিয়ে ফাইনালে ওঠে লিভারপুল।

৩২ দলের তীব্র প্রতিযোগিতা শেষে আকাঙ্ক্ষিত ইউরোপ সেরা হওয়ার লড়াইয়ে শনিবার প্যারিসের স্তাদে দে ফ্রান্সে চ্যাম্পিয়নস লিগ ফাইনালে মুখোমুখি ইউরোপের দুই জায়ান্ট।

স্টেডিয়াম খালি করে কুকুর নিয়ে হাঁটেন আমলাস্টেডিয়াম খালি করে কুকুর নিয়ে হাঁটেন আমলা
এ নিয়ে তৃতীয়বার ফাইনালে মুখোমুখি হচ্ছে দল দুটি। ১৯৮০-৮১ মৌসুমে তখনকার ইউরোপিয়ান কাপের ফাইনালে লিভারপুল জিতেছিল ১-০ গোলে। আর ২০১৭-১৮ মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে রিয়াল জিতেছিল ৩-১ গোলে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..