শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

জমকালো আয়োজনে ওয়েব ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগীয় মেগা মিট-আপ অনুষ্ঠিত

আসাদুজ্জামান সজীবঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ৬০০৬ বার পঠিত

বৃহস্পতিবার (৩ নভেম্বর) চট্টগ্রামের সীতাকুণ্ডের ইপসা অডিটোরিয়ামে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো ওয়েব ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগীয় মেগা মিট-আপ।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ওয়েব ফাউন্ডেশনের প্রেসিডেন্ট রুপা আহমেদ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমরা একজন নারী উদ্যোক্তা ১০ জন নারীর কর্মস্থান সৃষ্টি করবো। বাংলাদেশের উন্নয়নের অগ্রগতিতে ওয়েব ফাউন্ডেশন গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে।

বিশেষ অতিথির বক্তব্যে মানহা গ্রুপের চেয়ারম্যান ও ওয়েব ফাউন্ডেশন এর চীফ এডভাইজার ড. মুহিব আহমেদ শাহিন বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে ওয়েব ই হবে প্রধান অংশীদার। নারীরা তার হেফাজত করে নিজস্ব গতিতে এগিয়ে যাবে অনেক দূর।

ওয়েবের ভাইস প্রেসিডেন্ট, রবিন আহমেদ বলেন, আমরা পুরুষরা নারীদের অগ্রগতিতে সহায়ক ভুমিকা পালন করবো।

সভাপতির বক্তব্যে রুমা আক্তার বলেন আমরা ওয়েবের গতিশীল যাত্রায় নিজেদের শামিল করে এগিয়ে যেতে চাই বহুদূর।

ওয়েব ডিরেক্টর শিরিন আক্তার তার বক্তব্যে ওয়েবের কর্যক্রম তুলে ধরেন।

বিশেষ অতিথি হিসেবে নারী নেত্রী সুরাইয়া বাকের, যুব উন্নয়ন কর্মকর্তা শাহআলম সহ ইপসা বাংলাদেশের এরিয়া ব্যবস্থাপক তোফায়েল আহমেদ উপস্থিত ছিলেন।

সীতাকুন্ড ও চট্টগ্রামের সকল নারী উদ্যোক্তাদের এই মিলন মেলায় ওয়েবের সাধারণ সম্পাদীকা শরীফা ইশরাত জাহান সাদিয়া, খাইরুন্নাহার নদী,ফ্লোরা,কাকলী, সুফিয়া পশারী পারুল ও রাশেদা আক্তার অংশগ্রহণ করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..