বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

ইন্টারন্যাশনাল ইয়ং কালীনারী আর্টিস্ট এওয়ার্ড পেলো মেধা

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ৬০২৫ বার পঠিত

এনপিআই ইউনিভার্সিটি অব বাংলাদেশের ছাত্রী মারজানা ইসলাম মেধাকে রয়েল বেঙ্গল মাস্টার শেফ অর্গানাইজেশন (গ্লোবাল পার্ট) থেকে আন্তর্জাতিক যুব রন্ধন শিল্পী এওয়ার্ড ২০২২ প্রদান করেছে আয়োজন কতৃপক্ষ।

গত ৪ নভেম্বর দিনব্যাপী রাজধানীর বোট ক্লাবে অনুষ্ঠিত ‘সোনার বাংলা লাইভ কুকিং কম্পিটিশন ও ট্রেড এক্সপোতে মেধাকে বিএসসি ইন ফুড ইন্জিনিয়ারিং এর স্টুডেন্ট ও তরুন উদ্যোক্তা রন্ধন শিল্পী হিসেবে এই এওয়ার্ড টি তুলে দেয়।

রয়েল বেঙ্গল মাস্টার শেফ অর্গানাইজেশন (বাংলাদেশ চ্যাপ্টার) এর প্রেসিডেন্ট শেফ জুয়েল আহমেদ এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্দোনেশিয়ার মান্যবর রাষ্ট্রদূত হিরো হারতানতো সুবোলা, গেস্ট অফ অনার হিসাবে উপস্থিত ছিলেন ইরাকের রাষ্ট্রদূত ইমাদ আলী জালাল মুসায়ী, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ট্যুরিস্ট পুলিশের ঢাকা রিজিওনাল অতিরিক্ত ডিআইজি মোঃ আবু সুফিয়ান, বিটিইএ এর চেয়ারম্যান শহিদুল ইসলাম সাগর, টোয়াব পরিচালক আবুল ফয়সাল মোঃ সায়েম, বিটিইএ পরিচালক কাজী রহিম শাহরিয়ার।

সাংস্কৃতিক অনুষ্ঠান শুরুর আগে এওয়ার্ড উইনারদের সার্টিফিকেট ও মেডেল ও ট্রপি তুলেদেন রয়েল বেঙ্গল মাস্টার শেফ অর্গানাইজেশনের গ্লোবাল প্রেসিডেন্ট মাস্টার শেফ প্রিতম সরকার।

বর্তমানে মেধা বিএসসি (ফুড ইঞ্জিনিয়ারিং) নিয়ে এনপি আই ইউনিভার্সিটি অব বাংলাদেশে পড়াশোনা করছেন। এছাড়া মেধা প্রফেশনাল কুকিং একাডেমি (পিসিএ)তে কারিগরি শিক্ষা বোর্ডের অধিনে কুকিং এ লেভেল ওয়ান এবং টু শেষ করেন।

২০১৮ সালে Medha’s Food Corner নামে অনলাইনে হোমমেড ফুডের বিজনেস শুরু করেন তিনি। প্রসঙ্গত, এর আগে মারজানা ইসলাম মেধা বিটিইএ বর্ষসেরা রন্ধন শিল্পী এওয়ার্ড ২০২১, বিসিক এসএমই উদ্যোক্তা সম্মাননা ২০২২ পেয়েছেন মেধা, টানা দ্বিতীয় বারের মত ‘বিটিইএ বর্ষসেরা রন্ধন শিল্পী এওয়ার্ড ২০২২’ অর্জন করেছেন এই রন্ধন শিল্পী।

দিনব্যাপী সোনার বাংলা আন্তর্জাতিক লাইভ কুকিং কম্পিটিশন ও ট্রেড এক্সপোঃ এর সহযোগিতায় ছিলেন বাংলাদেশ ট্যুরিজম এক্সপ্লোরার্স এসোসিয়েশন বিটিইএ, মিডিয়া পার্টনার ছিলেন দীপ্ত টিভি, কালচারাল পার্টনার ছিলেন ফারদিন এন্ড ফ্রেন্ডস ব্যান্ড।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..