শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

পানিতে ভাসছে সিলেট, মানুষের দুর্ভোগ চরমে

অনলাইন ডেস্ক
  • আপলোডের সময় : শুক্রবার, ২০ মে, ২০২২
  • ৬০৩৮ বার পঠিত

সপ্তাহব্যাপী বন্যায় সিলেটের ১৩ উপজেলা ও সিলেট নগরী পানিতে ভাসছে। বন্যায় শুধু লাখ লাখ মানুষ দুর্ভোগেই পড়েননি, সেই সঙ্গে ক্ষতি হয়েছে কোটি কোটি টাকারও। পানির তোড়ে খামার ও পুকুরের মাছ ভেসে যাওয়ায় সর্বস্ব হারান তারা।

ভুক্তভোগীরা বলছেন, বানের পানি তাদের বাড়িঘর দোকানপাট ও ফসল ভাসিয়ে নিয়ে গেছে। ঘরবাড়ি হারিয়ে অনেক মানুষ অর্ধাহারে অনাহারে দিনাতিপাত করছেন বলেও জানিয়েছেন তারা।

বানের পানিতে জনপদ ডুবে যাওয়া ৭০০ শিক্ষাপ্রতিষ্ঠানে পাঠদান বন্ধ। পানিতে তলিয়ে যাওয়া সড়ক দিয়ে চলাচলে বিকল হচ্ছে যানবাহন।
অভিভাবকরা বলছেন, শিক্ষাপ্রতিষ্ঠান পানির নিচে। সড়কে পানি থাকায় শিশুদের নিয়ে স্কুলে যাওয়া সম্ভব হচ্ছে না।

স্থানীয়রা বলছেন, গ্রামের অনেক মানুষের ফিসারিজ ছিল। পানি উপচে সব মাছ ভেসে গেছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..