বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২০ অপরাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

বাঙলা কলেজ ছাত্রলীগ: নেতৃত্ব দৌঁড়ে এগিয়ে বিতর্কিতরা

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ৬১১১ বার পঠিত

দীর্ঘদিন ধরে ছাত্রলীগের কমিটি নেই রাজধানীর সরকারি বাঙলা কলেজে। তবে এবার কমিটি হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে।

তবে খোঁজ নিয়ে জানা যায়, কমিটিতে নেতৃত্ব দৌঁড়ে যারা এগিয়ে আছেন তাদের বিরুদ্ধে রয়েছে ছিনতাই, নারী নির্যাতন মামলা। এছাড়াও সভাপতি পদে এগিয়ে থাকা মো. মফিজুর রহমান দুর্জয়ের নেই ছাত্রত্ব এবং বয়স।

সাধারণ সম্পাদক পদে আলোচনায় রয়েছে আক্তারুজ্জান হাওলাদার হাফিজ। তিনি বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্যের অনুসারি। এছাড়াও যুগ্ন সাধারণ সম্পাদক বেনজীর হোসেন নিশির কাছের বলেও জানা গেছে।

খোঁজ নিয়ে জানা যায়, ২০১৯ সালের ২ এপ্রিল রাজধানীর দারুস সালাম থানায় একটা ছিনতাই মামলার তিন নম্বর আসামি হাফিজ হাওলাদার। এছাড়াও দারুস সালাম থানায় আরো একটি নারী নির্যাতন মামলার ৬ নম্বর আসামি হাফিজ হাওলাদার। মামলা নং-৩৭(১০)১৭। ছাত্রলীগ করলে ব্যবসা করতে না পারার বাধ্যবাধকতা থাকলেও হাফিজ ‘হাওলাদার কনস্ট্রাকশন’ নামে একটি ঠিকাদারি প্রতিষ্ঠানও চালান বলেও সূত্রে জানা গেছে।

অন্যদিকে, দুর্জয় রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৩-১৪ শেসনের মাস্টার্সের (প্রাইভেট) শিক্ষার্থী। তিনি ২০১৭ সালের মাস্টার্স পরীক্ষায় ২.৫০ জিপিএ পেয়ে উত্তির্ণ হয়েছেন।

জাতীয় পরিচয় পত্র অনুযায়ী তার জন্ম তারিখ ১৯৯১ সালের ১৮ ফেব্রুয়ারি। সে হিসেবে তার তার বয়স ৩১ পার হয়েছে। হাফিজের বিরুদ্ধে মামলার কপি এবং দুর্জয়ের রেজাল্ট শিট এবং জাতীয় পরিচয়পত্র প্রতিবেদকের হাতে রয়েছে।

সার্বিক বিষয়ে জানতে হাফিজ এবং দুর্জয়ের বারবার ফোন দিলেও তারা ফোন ধরেননি। এরপর তাদের ক্ষুদে বার্তা পাঠালেও তারা জবাব দেননি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..