বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

বিশ্বকাপের বাংলাদেশ দল ঘোষণা, নেই মাহমুদউল্লাহ

ক্রীড়া ডেস্ক:
  • আপলোডের সময় : শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৬০২৯ বার পঠিত

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের বাংলাদেশ দল ঘোষণা করা হয়েছে। আজ বুধবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ১৫ সদস্যর দলটি প্রকাশ করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই দলটিই খেলবে নিউজিল্যান্ডে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ।

দলে ফিরেছেন লিটন দাস, নুরুল হাসান সোহান, ইয়াসির আলী রাব্বি, হাসান মাহমুদ, নাজমুল হোসেন শান্ত। আর বাদ পড়েছেন মাহমুদউল্লাহ, এনামুল হক, পারভেজ হোসেন ইমন, মেহেদী হাসান।

সাম্প্রতিক পারফরম্যান্স বিবেচনায় টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব হারান মাহমুদউল্লাহ। গত বিশ্বকাপের পর থেকে এখন পর্যন্ত ১১ ম্যাচ খেলেছেন, গড় মাত্র ১৬.৫৪, আর ১০২.৮২ স্ট্রাইক রেট। আর এশিয়া কাপের দুই ম্যাচে যথাক্রমে ২৫ ও ২৭ রান করেন। দলও সাফল্য পায়নি। দুই ম্যাচেই হেরেছে।

তাই এই অভিজ্ঞ ক্রিকেটারকে বাদ দেওয়ার আলোচনা শুরু হয়ে যায়। সে ধারাবাহিকতায় বিশ্বকাপের দলে জায়গা হয়নি তাঁর।

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাংলাদেশ দল

সাকিব আল হাসান (অধিনায়ক), আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, মুস্তাফিজুর রহমান, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, নুরুল হাসান সোহান, তাসকিন আহমেদ, লিটন দাস, ইয়াসির আলী রাব্বি, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফউদ্দিন, নাসুম আহমেদ, ইবাদত হোসেন ও নাজমুল হোসেন শান্ত।

স্ট্যান্ডবাই : শরিফুল ইসলাম, সৌম্য সরকার, রিশাদ হোসেন, মেহেদী হাসান।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..