শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

বেতাগীতে সরকারি গাছ কাটতে বাঁধা দেয়ায় এক যুবককে কুপিয়ে আহত

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৬১১৯ বার পঠিত
ছবি: পিপলস নিউজ

বরগুনার বেতাগীতে গভীর রাতে সরকারি গাছ কাটার অভিযোগ উঠছে উঃ ছোট মোকামিয়ার বাসিন্দা মোঃ আফেদুলের বিরুদ্ধে।

ঘটনার বিবরণে জানা যায় ২১ শে সেপ্টেম্বর আনুমানিক রাত সাড়ে ১১ টার দিকে উ :ছোট মোকামিয়া মৃধা বাড়ির সামনে আফেদুলকে একটি অর্জুন গাছ কাটতে দেখেন একই এলাকার মোঃ কামরুল ইসলামের ছেলে মো: নয়ন। সরকারি গাছ কেন কাটে জিজ্ঞেস করলে নয়নে’কে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং বলেন সরকারি গাছ কাটি তাতে তোর কি।

পরের দিন সকালে আবার আফিদুল হাতে দা নিয়ে নয়নকে গাছ কাটতে বাধা দেওয়ার কারন এবং উগ্রভাবে গালিগালাজ করতে থাকে এবং একপর্যায়ে আফিদুল দা দিয়ে নয়নের মাথায় আঘাত করে এবং নয়ন গুরুতর আহত হয়ে বেতাগী সরকারি হাসপাতালে ভর্তি হয়।

তার মাথায় দশ থেকে বারোটি সেলাই করা হয়েছে। নয়ন হাসপাতাল থেকে কান্ট্রি টুডে এবং পিপলস নিউজকে কে বলেন ” বলেন আমি সরকারি গাছ কাটতে বাঁধা দিয়েছি খারাপ কিছু করি নি।

নয়ন আরো বলেন আফিদুল এর আগেও অনেক সরকারি গাছ ওয়াপদা রাস্তা থেকে রাতের অন্ধকারে কেটে নিয়ে যায়। ভয়ে এলাকার লোকজন কিছু বলে না। আমি অল্পের জন্য আমার জীবন রক্ষা পেয়েছি।

আমি প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার চাই।

” অভিযোগের বিষয় আফিদুলের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

এলাকায় খোঁজ নিয়ে যানা যায়, মো: আফিদুল উঃ ছোট মোকামিয়া মরহুম মোস্তফা মৃধার ছেলে। স্থানীয় বিএনপির রাজনীতির সাথে জরিত সে। এর আগে তার বিরুদ্ধে ডাকাতির অভিযোগে মামলা হয়েছিলো।

বন বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ বেলায়েত হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন যে একটি অর্জুন গাছ কেটেছে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিবো।

এ বিষয়ে বেতাগী থানা অফিসার ইনচার্জ মোঃ শাহআলম হাওলাদার বলেন বিষয়টি শোনা মাত্রই আমি ফোর্স পাঠিয়েছি এবং ঘটনাস্থল প্রাথমিক পরিদর্শন করা হয়েছে। ভিকটিমের পরিবারকে লিখিত অভিযোগ দেয়ার জন্য বলা হয়েছে, লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..