মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত ঈদ উপলক্ষে অসহায় শিশুদের মাঝে এসো গড়ি ফাউন্ডেশন’র পোশাক বিতরণ ঈদে নাড়ির টানে ঘড় মুখো মানুষের নিরাপদ যাত্রা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করছে পুলিশ: গাইবান্ধা পুলিশ সুপার গণপূর্তের প্রধান প্রকৌশলী পদ পেতে ২০ কোটি টাকার মিশনে মোসলেহ উদ্দীন ইলিয়টগঞ্জ-মুরাদনগর-বাঞ্ছারামপুর সড়কের কাজ দ্রুত শুরুর তাগিদ এমপি জাহাঙ্গীর আলম সরকারে মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত মির্জাগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত মুরাদনগরে ঈদের আগে ব্যবসায়ীদের সব পুড়ে ছাই বান্দরবানের থানচিতে কৃষি ও সোনালী ব্যাংকে ডাকাতি দক্ষিণাঞ্চলের উন্নয়নে চীনের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী

বেতাগীতে স্বাস্থ্য কর্মকর্তার অনিয়ম-দুর্নীতি বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : সোমবার, ১৩ জুন, ২০২২
  • ৬০৭৩ বার পঠিত

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:

বরগুনার বেতাগী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আমানউল্লাহ আল-মামুনের বিরুদ্ধে ওঠা নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ, মিছিল ও অফিস কক্ষে তালা লাগিয়ে তাঁকে অবরুদ্ধের ঘটনা তদন্তে বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন স্বাস্থ্য অধিদপ্তরের গঠিত তদন্ত কমিটি।

তদন্ত কমিটির প্রধান ঝালকাঠি জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ সিহাব উদ্দিন এবং কমিটির অন্য দুই সদস্য গতকাল সোমবার সকালে বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। তারা এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত স্টাফ, নার্স, কর্মকর্তা-কর্মচারী, ডাক্তার ও স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে সরাসরি কথা বলেন।

এ সময় তদন্ত কমিটির সদস্য ঝালকাঠি সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রিফাত আহমেদ, রাজাপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবুল খায়ের এবং বেতাগী উপজেলা পরিষদের চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান, বেতাগী পৌরসভার মেয়র এবিএম গোলাম কবির, বেতাগী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম পিন্টু উপস্থিত ছিলেন।

গত ১৬ মে বেতাগী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আমানুল্লাহ আল মামুনের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ এনে স্বাস্থ্য কমপ্লেক্সের ৩৭ জন স্বাস্থ্য সহকারী ও সিএইচসিপি স্বাস্থ্য অধিদপ্তরের মহা-পরিচালক বরাবর লিখিত অভিযোগ করেন। লিখিত অভিযোগের এক সপ্তাহ পর ২৪ মে স্বাস্থ্য কর্মকর্তার অপসারনের দাবিতে কর্মবিরতি পালন করে তারা। কিন্তু এরপরেও স্বাস্থ্য কর্মকর্তা অপসরণ না হওয়ায় গত রবিবার (১২ জুন) স্থানীয় বিক্ষুব্ধ জনতা তাঁর অফিসে তালা লাগিয়ে তাঁকে অবরুদ্ধ করে।

একপর্যায়ে স্থানীয় প্রশশাসন ও জনপ্রতিনিধিরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। তদন্ত কমিটির প্রধধান ও ঝালকাঠি জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ সিহাব উদ্দিন বলেন, বেতাগী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারীদের লিখিত অভিযোগের প্রেক্ষিতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশে আমরা ঘটনার তদন্তে এসেছি। তবে তদন্ত শেষ না হলে এ বিষয়ে কোন মন্তব্য করা যাবেনা।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..