মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী কারিগরি বোর্ডের চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ স্থগিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরকালে ৫টি দলিল স্বাক্ষর ও বহুমুখী সহযোগিতার সম্ভাবনা : পররাষ্ট্রমন্ত্রী জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী কাতারের আমীরকে লাল গালিচা অভ্যর্থনা দেয়া হয় ঢাকা বিমানবন্দরে

বেতাগী উপজেলা ছাএলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ৬১২৭ বার পঠিত

বরগুনার বেতাগী উপজেলা ছাএলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

আজ বরগুনা জেলা ছাএলীগের সভাপতি রেজাউল কবির রেজা ও সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয় সংগঠন কে গতিশীল ও কমিটির মেয়াদ আগেই শেষ হবার কারনে এই কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

এর আগে গতকাল বেতাগী উপজেলা ছাএলীগের সভাপতি বিএম আদনান খালিদ মিথুনের মাদক গ্রহনের ভিডিও ভাইরাল হয় যা সারাদেশে ব্যাপক সমালোচনার মুখোমুখি হয়।

সর্বশেষ ২০১৭ সালে বেতাগী উপজেলা ছাত্রলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সেই সম্মেলনে আদনান খালিদ মিথুন সভাপতি ও সাব্বির আকন সাধারণ সম্পাদক নিবার্চিত হয়। বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করার ফলে নতুন ক্লিন ইমেজের নেতৃত্ব আসবে এবং ছাএলীগকে আরো সংগঠিত করবে এমটাই প্রত্যাশা সকলের।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..