বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ
তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত ঈদ উপলক্ষে অসহায় শিশুদের মাঝে এসো গড়ি ফাউন্ডেশন’র পোশাক বিতরণ ঈদে নাড়ির টানে ঘড় মুখো মানুষের নিরাপদ যাত্রা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করছে পুলিশ: গাইবান্ধা পুলিশ সুপার গণপূর্তের প্রধান প্রকৌশলী পদ পেতে ২০ কোটি টাকার মিশনে মোসলেহ উদ্দীন ইলিয়টগঞ্জ-মুরাদনগর-বাঞ্ছারামপুর সড়কের কাজ দ্রুত শুরুর তাগিদ এমপি জাহাঙ্গীর আলম সরকারে মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত মির্জাগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত মুরাদনগরে ঈদের আগে ব্যবসায়ীদের সব পুড়ে ছাই বান্দরবানের থানচিতে কৃষি ও সোনালী ব্যাংকে ডাকাতি দক্ষিণাঞ্চলের উন্নয়নে চীনের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী

রংপুরে মা-মেয়েকে গাছে বেঁধে নির্যাতন, গ্রেপ্তার ৬

রংপুর পীরগাছা প্রতিনিধি
  • আপলোডের সময় : রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২
  • ৬০২১ বার পঠিত

রংপুর পীরগাছায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা-মেয়েকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে রংপুরে এএসপি আশরাফুল আলমের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন উপজেলার পারুল ইউনিয়নের আনন্দিত ধনিরাম গ্রামের মৃত জিয়াউর রহমান, রুপভান, রাহেনা বেগম, রোমানা বেগম, লাইলী বেগম, জোসনা বেগম।

এর আগে গত বুধবার সকালে উপজেলার পারুল ইউনিয়নের আনন্দিত ধনিরাম গ্রামে মা-মেয়েকে গাছে বেঁধে নির্যাতন করা হয়।

নির্যাতনের শিকার মা ও মেয়ে ওই গ্রামের শাহজাহান মিয়ার স্ত্রী ও কন্যা। এ ঘটনায় একটি ভিডিও শুক্রবার দুপুরে অনলাইনে ভাইরাল হলে নড়েচড়ে বসে পুলিশ।

পারিবারিক সূত্রে জানা যায় দীর্ঘদিন থেকে শাহজাহান মিয়ার সঙ্গে প্রতিবেশী সঙ্গে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। গত বুধবার সকালে আবার জিয়ারু ও তার লোকজন শাহজাহানের জমি দখল করেন দাস রাস্তা কাটতে থাকে। এসময় শাজাহান ও তার পরিবারের লোকজন বাধা দেয়। এতে জিয়ারুল ও তার লোকজন খেতে হবে শাহজাহানের স্ত্রী ও মেয়েকে গাছে বেঁধে নির্যাতন চালায়। পরে স্থানীয়রা ৯৯৯ এ ফোন দিলে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় তাদের উদ্ধার করে পীরগাছা থানা পুলিশ। বর্তমানে তারা স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

এ ঘটনায় শাহজাহান মিয়া বাদী হয়ে পীরগাছা থানা ১৮ জনকে আসামী করে একটি এজাহার দায়ের করেন। হের দুইদিন পর শুক্রবার দিবাগত রাত বারোটায় এজাহারটি মামলা হিসেবে নথিভুক্ত করা হয়।

রংপুরে রেসিপি আশরাফুল আলম বলেন, মা-মেয়েকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় মামলা হয়েছে। মামলা দায়েরের পর শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৬ জনকে গ্রেপ্তার করা হয়। ঘটনার সঙ্গে জড়িত অন্যদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..