বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

লক্ষ্মীপুরে গৃহবধূকে কুপিয়ে জখম

লক্ষ্মীপুর প্রতিনিধি
  • আপলোডের সময় : শনিবার, ২২ জানুয়ারী, ২০২২
  • ৬০৩৫ বার পঠিত

লক্ষ্মীপুরে সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের গংগাপুর গ্ৰামের আব্দুল গনি মিজি বাড়ির গৃহবধূ নিশু আক্তার কুপিয়ে জখম। উক্ত ঘটনার নিশু বাদী হয়ে ৬জনে বিরুদ্ধে সদর থানায় একটি মামলা দায়ের করেন মামলা নং ১৭।

গৃহবধূর স্বামী পারভেজ জানান, তার মায়ের অনুরোধে পাকা ঘর নির্মান কাজ শুরু করি। শুক্রবার স্ত্রী নিশু নিয়ে ঢাকা থেকে বসতঘরে অসুম্পুর্ণ নির্মাণ কাজ দেখার জন্য আসি। হঠাৎ করে বড় ভাই খোরশেদ, মাসুদ, সোহাগ সহ এসে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে । বাকবিতন্ডা এক পর্যায়ে খোরশেদ, মাসুদ আমাকে ও আমার স্ত্রী নিশু কে বেদম প্রহার করতে থাকে।‌ এক পর্যায়ে খোরশেদ তার হাতের ছেনি দিয়ে আমার স্ত্রী নিশু কে কুপিয়ে জখম করে পার্শ্ববর্তী লোক এসে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

এই বিষয়ে লক্ষ্মীপুর সদর থানার পরিদর্শক (তদন্ত) বলেন, বাদী নিশু বেগম ৬ জনকে বিবাদী করে এজহার দিয়েছে। আসামীদের আইনের আওতায় আনাতে পুলিশ যথাযথ ভাবে কাজ করছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..