শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১১ কেজি স্বর্ণসহ আটক ৪

সিলেট প্রতিনিধি:
  • আপলোডের সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ৬০৭৫ বার পঠিত

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১১ কেজি ২২০ গ্রাম ওজনের স্বর্ণসহ আজ সোমবার চার যাত্রীকে আটক করেছে কাস্টমস গোয়েন্দা। উদ্ধার করা স্বর্ণের বাজারমূল্য সাত কোটি টাকা।

আজ সকাল ৯টায় দুবাই থেকে বাংলাদেশে বিমানের বিজি-২৪৮ ফ্লাইটের চার যাত্রীর নিয়ে আসা আয়রন ও জুসার মেশিন থেকে এ স্বর্ণ আটক করা হয়। গ্রেপ্তার করা ব্যক্তিরা হচ্ছেন—হবিগঞ্জ জেলার নবীগঞ্জের শেখ মো. জাহিদ, সিলেট জেলার কানাইঘাটের মকবুল আলী, কেউরিয়া হাওরের বশির উদ্দিন এবং বাঁশবাড়ি এলাকার সুলতান মাহমুদ। এ তথ্য নিশ্চিত করেছেন ওসমানী বিমানবন্দরের শুল্ক গোয়েন্দা উপকমিশনার মো. আল-আমিন।

মো. আল-আমিন জানান, গোপন তথ্যের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। আটক করা ব্যক্তিরা আয়রন মেশিন ও জুসার মেশিনের নিচে স্বর্ণ ঢালাই করে খুবই দক্ষতার সঙ্গে সিলেটে নিয়ে আসেন। তাঁদের চলাফেরা সন্দেহ হলে তাঁদের মালামাল তল্লাশি করে স্বর্ণের বার উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা করার প্রস্তুতি চলছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..