শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

স্ত্রীর সঙ্গে সেলেনার ‘বিশেষ বন্ধুত্ব’ মানতে নারাজ জাস্টিন

বিনোদন ডেস্ক:
  • আপলোডের সময় : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ৬০১২ বার পঠিত

অনেক আগেই ভেঙেছে সেলেনা গোমেজ এবং জাস্টিন বিবার জুটি। তবু আবার আলোচনায় তারা। সম্প্রতি সেলেনার সঙ্গে আর এক তরুণীর ঘনিষ্ঠ ছবি ভাইরাল হয়েছে। প্রমোদতরীতে তারা পরস্পরকে আলিঙ্গন করছিলেন। সেলেনার পাশে কে এই নারী তা নিয়ে জল্পনা চলছিল। তারপরই সামনে আসে অবাক করা তথ্য। সেই নারী আর কেউ নন, জাস্টিনের স্ত্রী হেইলি বিবার।

বিষয়টি নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন জাস্টিন। সাবেক প্রেমিকার সঙ্গে তার বর্তমান স্ত্রীর ‘বিশেষ বন্ধুত্ব’ কোনোভাবেই মেনে নেওয়া সম্ভব নয় বলে জানান তিনি। তবে ইদানীং বেশ হাসিখুসি দেখাচ্ছে ‘ফেটিশ’ গায়িকাকে। নেপথ্যে কি সাবেকের স্ত্রী হেইলি?

২০১৬ সালে জাস্টিনের সঙ্গে সম্পর্কে থাকা অবস্থায় ভয়াবহ মানসিক বিপর্যয়ের মধ্য দিয়ে যাচ্ছিলেন সেলেনা। মানসিক স্বাস্থ্যের যত্ন নিতে ওই বছরের আগস্টে সব সংগীত-অনুষ্ঠানের চুক্তি বাতিল করে দিয়েছিলেন তিনি। মনে হয়েছিল, আর বুঝি বাঁচবেন না! জীবন শেষ করে দেওয়ার কথাও জানিয়েছিলেন সেলেনা। তবে আগলে রেখেছিলেন মা ম্যান্ডি টিফি। সেলেনাকে কোনো কঠিন আঘাতের মধ্যে দিয়ে যেতে দেননি।

জানা গিয়েছিল, বাইপোলার ডিসঅর্ডারের মতো মানসিক জটিলতায় আক্রান্ত হয়েছিলেন এই তারকা। ২০১৮ সালেও রিহ্যাবে দুই সপ্তাহ কাটান তিনি। জাস্টিনের সঙ্গে সম্পর্ক পুরোপুরি শেষ করেন। তারপরই হেইলিকে বিয়ে করেন জাস্টিন। ২০২২ সালে মুক্তি পাওয়া ‘মাই মাইন্ড অ্যান্ড মি’ তথ্যচিত্রে নিজের বিভীষিকার দিনগুলো তুলে ধরেছেন সেলেনা। সচেতনতা ছড়িয়েছেন মানসিক স্বাস্থ্য নিয়ে।

অনেকের মতো হেইলি-বিবারের বাগদানের খবরে তিনিও অবাক হয়েছিলেন। শেষে ভেবেচিন্তে বিবারকে একটি আবেগবহুল চিঠি লেখেন সেলেনা। সাবেক প্রেমিক ও তার হবু স্ত্রীকে শুভেচ্ছাও জানিয়েছিলেন সেলেনা। তারপর হেইলির সঙ্গে কবে অন্য রসায়নে পৌঁছে গেছেন তা কারও চোখে পড়েনি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..