শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

লোডশেডিং-এর দেশে মেট্রোরেল হাস্যকর : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ৫৮১০ বার পঠিত

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, শতভাগ বিদ্যুতের ঘোষণার মত লোডশেডিং-এর দেশে মেট্রোরেলও হাস্যকর। আর এই সব হাস্যকর ঘটনাগুলো লুটপাটের জন্য করছে সরকারের মন্ত্রী-এমপি-আমলারা যৌথভাবে।

৫ জুন তোপখানা রোডে লোডশেডিং সমস্যার সমাধানের দাবিতে এক পথসভায় তিনি উপরোক্ত কথা বলেন। এসময় মোমিন মেহেদী আরো বলেন, নীতি বিবর্জিত ব্যক্তিরা রাজনীতির নামে মানুষকে বোকা বানিয়ে একটি পক্ষকে ক্ষমতায় আনার আর আরেকটি পক্ষকে ক্ষমতায় রাখার চেষ্টা করে যাচ্ছে ছাত্র-যুব-জনতার অধিকার হরণকারীরা।

প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী. ভাইস চেয়ারম্যান চন্দন সেনগুপ্ত, যুগ্ম মহাসচিব ফরহাদ ফুয়াদ প্রমুখ এসময় বক্তব্য রাখেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..